13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে আব্দুস ছাত্তার আবুল

অনলাইন ডেস্ক
October 17, 2021 4:59 pm
Link Copied!

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাজীপুর জেলার শ্রীপুরের তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন আলহাজ্ব মোঃ আব্দুস ছাত্তার আবুল।
আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তেলিহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক মোঃ আব্দুস ছাত্তার আবুল। আশির দশকে স্বৈরচার বিরোধী আন্দোলন, পরবর্তীতে নির্দলীয়, নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের দাবী আদায়, বঙ্গবন্ধু হত্যাকান্ডের বিচার ও শাস্তি প্রাপ্তদের সাজা কার্যকর, মানবতাবিরোধীদের বিচারসহ বাংলাদেশ আওয়ামীলীগের সকল আন্দোলন সংগ্রামে তিনি সর্বদা সোচ্চার ছিলেন।
তেলিহাটি ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনগুলোর মধ্যে ঐক্য ও সৌহার্দতা সুদৃঢ় করতে তিনি সর্বদা সচেষ্ট রয়েছেন। বাংলাদেশ আওয়ামীলীগের একজন ত্যাগী ও আদর্শ সৈনিক হিসেবে আলহাজ্ব মোঃ আব্দুল ছাত্তার আবুল সর্বমহলে পরীক্ষিত ও পরিচিত একজন কর্মী। তিনি সর্বদা মুক্তিযুদ্ধের চেতনায় ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে তেলিহাটি ইউনিয়নের জনগণের কল্যাণে কাজ করে আসছেন। এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসা, যুব ও ক্রীড়া উন্নয়ন সংগঠন প্রভৃতি প্রতিষ্ঠানের সাথে তিনি সক্রিয়ভাবে সংশ্লিষ্ট রয়েছেন। জনহিতকর বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তুলতে তার রয়েছে মূখ্য ভূমিকা। সততা, দক্ষতা ও মানবিক গুণাবলীর মাধ্যমে তেলিহাটি ইউনিয়নের জনগণের হৃদয়ে-অন্তরে তিনি স্থান করে নিয়েছেন।
ছাত্রাঅবস্থা থেকে তিনি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে মানব কল্যাণে কাজ করছেন। সকল নির্বাচনে তিনি নৌকা প্রতিকের পক্ষে নিঃস্বার্থভাবে কাজ করেছেন। তিনি অব্যাহতভাবে বাংলাদেশ আওয়ামীলীগের নির্দেশিত সকল কর্মসূচী পালন, ভোটারদের সাথে মতবিনিময়, উঠান বৈঠকসহ গণসংযোগ করে যাচ্ছেন। তিনি নির্বাচিত হলে তেলিহাটি ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিচ্ছেন। তেলিহাটি ইউনিয়নকে মাদক ও সন্ত্রাসমুক্ত মানবিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে তিনি অঙ্গীকারাবদ্ধ। তেলিহাটি ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের দাবী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে আলহাজ্ব আব্দুল ছাত্তার আবুলকে মনোনয়ন দেওয়া হোক। তিনি আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করলে নিশ্চিতভাবে বলা যায় তিনি নির্বাচিত হবেন।
এলাকায় খোঁজখবর নিয়ে জানা যায় যে, তেলিহাটি ইউনিয়নের সকল উন্নয়নের সাথে আলহাজ্ব আব্দুল ছাত্তার আবুলের সক্রিয় ভূমিকা রয়েছে। তিনি এলাকায় মানবিক গুণাবলীতে উজ্জীবিত একজন পরিশুদ্ধ মানুষ হিসেবে পরিচিত। তাই এলাকাবাসীর দাবী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলহাজ্ব আব্দুল ছাত্তার আবুলকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হোক।
http://www.anandalokfoundation.com/