13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনাকে হত্যা চেষ্টার ধারাবাহিক চূড়ান্ত রূপ ছিল ২১ আগস্ট -কাজী মাসুদ আহমেদ

Rai Kishori
August 22, 2019 5:35 pm
Link Copied!

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য ধারাবাহিক হত্যা চেষ্টার চূড়ান্ত রূপ ছিল ২১ আগস্ট। আমরা এই দেশে আর হত্যাকান্ড চাই না, দেশকে প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নতির স্বর্ণশিখরে নিয়ে যেতে চাই। বললেন কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ।

২১শে আগস্ট বুধবার সকাল ১০.৩০মিনিটে কাজী আরেফ ফাউন্ডেশনের মতিঝিলস্থ অফিস ১৫৪ মতিঝিল ব/এ ভয়াবহ গ্রেনেড হামলার উপর আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ। সভাপতির বক্তব্য আরও বলেন, এই ভয়াবহ জঘন্য হত্যাকাণ্ডের আমরা নিন্দা জানাই এবং দ্রুত গ্রেণেড হামলার বিচার সম্পন্ন করে দোষীদের ফাসির দাবী করছি।

সভায় বক্তব্য রাখেন ন্যাপ ভাষাণী চেয়ারম্যান মোস্তাক ভাষাণী, বঙ্গবন্ধু শিশু কল্যাণ কেন্দ্রের সভাপতি মুসফিকুর রহমান, জয় বাংলা ৭১ লীগের সভাপতি মিজানুর রহমান মিজান, ইসলামিক ডেমোক্রেটিক পার্টির সাধারন সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম খান, শাহজাহান সরকার প্রমূখ।

সভায় জনাব মোস্কাক ভাষাণী বলেন, ২১ আগস্ট বিএনপি জামাত চক্রান্ত করে মাননঈয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল।

জনাব নুরুল ইসলাম খান বলেন, আওয়ামীলীগকে নেতৃত্ব শুণ্য করে ধ্বংস করে দেওয়ার জন্য ২১ আগস্ট সরকারী পৃষ্ঠপোষকতায় এই বর্বরোচিত গ্রেনেড হামলায় জাতি স্তম্ভিত হয়েছিল। অল্পের জন্য বঙ্গবন্ধু কন্যা বেচে গেলেও আইভী রহমানসহ ২২ জন নেতাকর্মী শহীদ হয়েছিলেন। গণতান্ত্রিক ধারাকে থামিয়ে দিয়ে স্বৈরাতান্দ্রিক শাসন কায়েমের জন্যই বি,এন,পি সরকারের সরাসরি পৃষ্ঠপোষকতায় এ হামলা চালানো হয়েছিল।

http://www.anandalokfoundation.com/