13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষকের স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ নষ্টের পথে: আটক শিক্ষক

admin
August 23, 2017 4:19 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় ফোয়ারা নামে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে মারপিট করার অভিযোগে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। আটক শিক্ষক মুরাদ উপজেলার মনতেজার রহমান মিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের আইসিটি বিষয়ের সহকারী শিক্ষক।

ঘটনার ১০ দিন পর ছাত্রীর চোখ নষ্ট হওয়ার অভিযোগে, ফোয়ারার বাবা শরিফুল ইসলাম মঙ্গলবার (২২ আগস্ট) রাতে মামলা করার পরেই শিক্ষক মুরাদকে গ্রেফতার করে পুলিশ।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, উপজেলার দিকনগর ইউনিয়নের দহকোলা গ্রামের মনতেজার রহমান মিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মুরাদ হোসেনের বিরুদ্ধে
অভিযোগ, তার স্কেলের আঘাতে ষষ্ঠ শ্রেণির ছাত্রী মারিয়াতুছ ফোয়ারার চোখ নষ্ট হয়েছে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। এ কারণে শিক্ষক মুরাদকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির ঘটনার সত্যতা শিকার করে জানান, অসাবধানতার কারণে স্কেল ফোয়ারা নামের ওই শিক্ষার্থীর চোখে লাগে। বর্তমানে তার চিকিৎসা চলছে।

ফোয়ারার বাবা শরিফুল ইসলাম জানান, গত ১২ আগস্ট স্কুলে থাকার সময় ফোয়ারার কলমের কালি ওই শিক্ষকের হাতে লেগে যায়। এতে ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা স্কেল দিয়ে ফোয়ারার চোখে আঘাত করেন শিক্ষক মুরাদ। এতে চোখে রক্তক্ষরণ হলে প্রথমে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা খারাপ হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা আগারগাঁও এর জাতীয় চক্ষু ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

http://www.anandalokfoundation.com/