13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুরে ১৫ জুয়ারী হাজতে

admin
September 25, 2016 8:27 pm
Link Copied!

সৈকত দত্ত, শরীয়তপুর থেকে: শরীয়তপুরে ১৫ জুয়ারীকে আটক করে হাজতে প্রেরণ করেছে চিকন্দী পুলিশ ফাঁড়ি ও পালং মডেল থানা পুলিশ। সদর উপজেলার ডোমসার ইউনিয়নের সুজন দোয়াল এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় জুয়ারীদের আটক করা হয়। এসময় নগদ টাকা, জুয়া খেলার তাস সহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

জুয়ারীরা হলেন সদর উপজেলার ডোমসার ইউনিয়নের সুজন দোয়াল গ্রামের আঃ কাদের সরদারের ছেলে মফেজ সরদার (৪৫), মোতালেব খানের ছেলে আজিজুল খান (৩০), ফজলুর রহমানের ছেলে ইলিয়াস (৩২), মোতালেব তালুকদারের ছেলে হাবিবুর রহমান (৩০), মোতালেব শিকদারের ছেলে দিদার শিকদার (৩৫), হাসেম সরদারের ছেলে হানিফ সরদার (২৬), হাতেম সরদারের ছেলে নুর ইসলাম সরদার (৩৫), জব্বার সরদারের ছেলে মনির সরদার (২৬), আবুল কাশেমের ছেলে আলমাছ (৪৫), শাহজাহানের ছেলে মোক্তার, মজিবর সরদারের ছেলে শফিক সরদার (২১), আক্কাস মাদবরের ছেলে জুয়েল মাদবর (৩০), ফজলুল হক মাদবরের ছেলে মফিজুল মাদবর (২৩), নুরু বেপারীর ছেলে আনোয়ার বেপারী (২৫) ও আবুড়া গ্রামের মৃত আবুল খার ছেলে মনির খা।

মামলার বাদী চিকন্দী পুলিশ ফাঁড়ি ইনচার্জ গোলাম ফারুক নপ্তী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সুজন দোয়াল গ্রামের কাদের সরদারের ছেলে মফিজ সরদারের বাড়ির বিল্ডিং ঘরের পূর্ব দক্ষিন কোনের কক্ষে জুয়া খেলা হয়। তখন পালং মডেল থানা পুলিশ উপ-পরিদর্শক গুলজার ও পুলিশ ফোর্সের সহায়তা নেই। রবিবার রাত সোয়া ২টার সময় বাড়ি ঘেরাও করে জুয়ারীদের গ্রেপ্তার করি। এ সময় জুয়ারীদের কাছ থেকে ১৩শত ১৭ টাকা, ৪ বান্ডেল তাস, ১টি মাদুল ও ১টি পাটের চট উদ্ধার করা হয়। এ বিষয়ে ১৮৬৭ সালের বঙ্গীয় প্রকাশ্যে জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা করে। আসামীদের আদালতে প্রেরণ করেছি।

http://www.anandalokfoundation.com/