13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

র‌্যাব-১৩” অভিযানে ৮৪৮ বোতল ফেন্সিডিল সহ একাধিক মামলার আসামী আটক

Rai Kishori
July 5, 2020 5:25 pm
Link Copied!

দিনাজপুর জেলা প্রতিনিধি নয়নঃ দিনাজপুর র‌্যাব-১৩, একটি আভিযানিক দল গভীর রাতে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন ৯নং আস্করপুর ইউনিয়নের অন্তর্গত ১নং মুরালীপুর ওয়ার্ডের কসবা টু সুন্দরা পাকা রাস্তার সুইচ গেইট ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে ৮৪৮ (আটশত আটচল্লিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল সহ ১জন মাদক ব্যবসায়ী কে আটক করেছে।

আটক কৃত মাদক ব্যবসায়ী মোঃ এরশাদ আলী @ মমিনুল (৩৭), পিতা- মোঃ আমজাদ আলী, সাং-গৌরীপুর পূর্বপাড়া, থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর।

ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন কে জানান , প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামী স্বীকার করে যে সে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং দিনাজপুর সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত।

উল্লেখ্য যে, উক্ত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় ইতোপূর্বে আরো ০২টি মামলা রয়েছে। র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবং আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

http://www.anandalokfoundation.com/