13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকেলে আ’লীগের সাবেক এমপির কুশপত্তলিকা দাহ

admin
October 1, 2017 7:01 pm
Link Copied!

রানীশংকৈল প্রতিনিধিঃ-  পীরগঞ্জ উপজেলার বাশগাড়া পুজা মন্ডপে ঠাকুরগাও জেলা তাতীলীগের সভাপতি রবিউল ইসলাম রবি’কে মারধরের প্রতিবাদে পীরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ও ঠাকুরগাও-৩ আসনের সাবেক এমপি ইমদাদুল হকের কুশপত্তলিকা দাহ ও আ’লীগ থেকে বহিস্কারের দাবী জানিয়ে বিক্ষোভ করেছে রবির সর্মথকরা।

রবিবার ১২টার দিকে রানীশংকৈল উপজেলার নেকমরদ চৌরাস্তা নামক স্থানে এই কর্মসুচি পালন করে রবি’র সর্মথকরা।

ঘটনা সুত্রে জানা যায,জেলা তাতী লীগের সভাপতি রবিউল ইসলাম রবির বাড়ী রানীশংকৈল উপজেলার নেকমরদ এলাকায়। তিনি এবারে রানীশংকৈল-পীরগঞ্জ উপজেলা নিয়ে গঠিত ঠাকুরগাও-৩আসনে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। এ কারনে তিনি হিন্দুদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শ্বারদীয় দুর্গা পূজা পরিদর্শনে গিয়েছিলেন পীরগঞ্জ উপজেলার বাশগাড়া পুজা মন্ডপে। সেখানে অতর্কিত ভাবে সাবেক এমপি ইমদাদুল হকসহ তার গুন্ডা বাহিনী তাতীলীগ এই নেতাকে ব্যাপক মারধর করেন।

এছাড়াও অস্ত্রের মুখে জিম্মি করে ঠাকুরগাও-৩আসনে এমপি দাড়াবে না মর্মে নন-জুডিশিয়াল ফাকা স্ট্যাম্পে স্বাক্ষর করে নেন এবং সাথে থাকা নগদ দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকাও ছিনিয়ে নেন বলে জানান রবিউল ইসলাম রবি।

এ ব্যাপারে তাতীলীগ নেতা রবিউল রইসলাম রবি বলেন, আমি ইতিমধ্যে দলীয় হাই কমান্ডে বিষয়টি জানিয়েছি। আমার সমর্থকরা ক্ষুদ্র হয়ে সাবেক এমপি ইমদাদুলের কুশপত্তলিকা দাহ করে আ’লীগ থেকে বহিস্কারের দাবীতে বিক্ষোভ করেছে। এছাড়াও সন্ত্রাসী কায়দায় মারপিট করার জন্য আমি তার বিরুদ্বে মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

http://www.anandalokfoundation.com/