13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রাজপথেই বিএনপির ষড়যন্ত্রের জবাব দেয়া হবে – এনামুল হক শামীম

Link Copied!

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সম্মান ও সফলতা এনে দিয়েছেন। এই অর্জন রক্ষার দায়িত্ব যুব সমাজের। রাজপথেই বিএনপির ষড়যন্ত্রের জবাব দেয়া হবে। আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে শরিয়তপুরের নড়িয়া উপজেলা যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, ক্ষমতালিপ্সু বিএনপি হত্যা-ক্যু-ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছে এবং প্রতিষ্ঠালগ্ন থেকে মানুষের কল্যাণে কিছু করেনি। বিএনপির এই অপরাজনীতির কারণে বাংলাদেশের গণতান্ত্রিক সংস্কৃতি বারবার বাধাগ্রস্ত হয়েছে। তারা সব আন্দোলন, রাজপথ ও নির্বাচনে ব্যর্থ। উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।

তাই আগামী নির্বাচনে যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। এনামুল হক বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে যুব সমাজকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

কারণ, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত দেশপ্রেমী যুবরাই বাংলার সংশয়-সংকটে ছিনিয়ে এনেছে উজ্জ্বল আলোর দিশা। মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারীদের বড় অংশ ছিল তরুণ। তাই বঙ্গবন্ধুর ত্যাগ ও আদর্শের নীতি ধারণ করে সততা, নিষ্ঠা ও নীতি নিয়ে নতুন প্রজন্মকে গড়ে তুলতে হবে। যুবলীগের দীর্ঘ ঐতিহ্য ও গৌরব ধারণ করে সততা ও আদর্শ নিয়ে প্রজন্মের পর প্রজন্ম গড়ে তুলতে হবে। দেশের যে কোনো ক্রান্তিলগ্নে যুবলীগ অগ্রণী ভূমিকা পালন করেছে।

যুবলীগের যে ঐতিহ্য ও অবদান রয়েছে, সেটা প্রতিটি যুবলীগের নেতাকর্মীর মনে রাখতে হবে। আলোচনা সভায় নড়িয়া উপজেলা যুবলীগের আহবায়ক নাসির আহম্মেদের সভাপতিত্বে উপজেলা পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন ।

http://www.anandalokfoundation.com/