13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যশোর-২ চৌগাছা ও ঝিকরগাছাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এমপি নাসির উদ্দিন

Rai Kishori
August 12, 2019 4:02 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার যশোরঃ  আজ পবিত্র ঈদুর আজহা উপলক্ষে যশোর–২ আসন বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চৌগাছা, ঝিকরগাছা  আসনের নির্বাচিত সংসদ সদস্য (এমপি), প্রবীণ আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, দানবীর, লক্ষ জনতার নয়নের মনি, কর্মী বান্ধব, দুঃখি মানুষের আশ্রয় স্থল ও জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.)  অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।

এসময় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদুর আজহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।  মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল আজহা । আর ঈদুল আজহা  উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদুল আজহা শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে মহান আল্লাহ পাকের  নৈকট্য লাভের উদ্দেশ্য আমরা ত্যাগ ও কুরবানীর  মহিমায় উজ্জীবিত হয়ে পবিত্র ঈদুর আজহা পালন করে থাকি

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

http://www.anandalokfoundation.com/