13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মোংলায় বিএনপি’র মেয়র প্রার্থীর কর্মী সমর্থকদের ওপর হামলা ও মারধরের অভিযোগ

Brinda Chowdhury
December 30, 2020 1:42 pm
Link Copied!

বিএনপি’র মেয়র প্রার্থী মো. জুলফিকার আলীর কর্মী সমর্থকদের ওপর হামলা করে হাত-পা ভেঙে দেয়ার অভিযোগ পাওয়া গেছে মোংলা পৌর নির্বাচনে ।

বুধবার ৩০ ডিসেম্বর সকালে বিএনপির মেয়র প্রার্থী বর্তমান মেয়র মো. জুলফিকার আলী প্রধান নির্বাচন কমিশন, বাগেরহাট জেলা রিটার্নিং কর্মকর্তা ও মোংলা থানায় এই লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৩০ ডিসেম্বর) দুপুরে বিএনপি’র মেয়র প্রার্থী জুলফিকার পৌর শহরতলীর কমলার মোড় এলাকায় ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছিলেন। তখন তার কর্মী-সমর্থকদের ওপর হামলা হয়। এতে বিএনপি’র মেয়র প্রার্থীর সমর্থক আলতাফ হোসেন, ফয়সাল ও মো. রুহুল আমীন নামে তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় প্রতিপক্ষ মেয়র প্রার্থীর কর্মী-সমর্থকদের দোষারোপ করে বুধবার সকালে প্রধান নির্বাচন কমিশন, বাগেরহাট জেলা রিটার্নিং কর্মকর্তা ও মোংলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন জুলফিকার।

২৫ ডিসেম্বর সন্ধ্যায় বটতলা এলাকায় প্রথম দফায় অনুরূপ হামলা চালানো হয়। বর্তমান মেয়র জুলফিকার আলী অভিযোগ করেন বিএনপি প্রার্থীর কর্মী আলম ও বাবু মোল্ল্যা নামের অপর দুই কর্মীকে মারধর করে হাত-পা ভেঙে দেয়া হয়েছে।

এ ব্যাপারে জুলফিকার সংবাদকর্মীদের বলেন, নির্বাচনী প্রচারণার আগ মুহূর্তে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে দু দফায় হামলার শিকার হয়েছেন আমার কর্মী-সমর্থকরা। এতে ভোটার ও পৌরবাসীর মধ্যে আতঙ্ক ছড়াচ্ছে।

এ অবস্থায় ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য মোংলা পোর্ট পৌরসভার সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণ নিয়ে উদ্বেগ প্রকাশ করেন তিনি।

এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা মো. ফারাজী বেনজীর আহামেদ ও মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) তুহিন মন্ডল জানান, বিএনপি’র মেয়র প্রার্থীর কর্মী সমর্থকদের ওপর হামলা ও মারধরের অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

http://www.anandalokfoundation.com/