13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ভোট গণনা শেষে ফের সংঘর্ষ

নিউজ ডেস্ক
November 11, 2021 11:46 pm
Link Copied!

ভোট কেন্দ্রে মেম্বার প্রার্থীর সমর্থকদের সঙ্গে সংঘর্ষে পুলিশের ছয় সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে চার রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার রামনগর এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বামন্দী ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মাত্র ১৪ ভোটের ব্যবধান মেম্বার নির্বাচিত হন আরিফুল ইসলাম। ১৪ ভোটে পরাজিত হওয়া ইউনুছ আলীর ব্যালট পেপার কয়েকটি ছিড়ে ভোট কেন্দ্রের বাইরে ফেলে দেওয়া হয়েছে এমন অভিযোগ উঠে। এ নিয়ে পুলিশের সঙ্গে তর্কবিতর্কে জড়িয়ে পড়েন দুই মেম্বার প্রার্থীর সমর্থকরা। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন মেম্বার প্রার্থীর সমর্থকরা। লাঠিসোটা নিয়ে তারা পুলিশের উপর আক্রমণ করেন। পুলিশ সদস্যরা আত্মরক্ষায় সংঘর্ষে জড়িয়ে পড়েন। শেষ পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে ৪ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে পুলিশ।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত পুলিশ সদস্যদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশের উপর আক্রমণের সাথে জড়িতদের গ্রেপ্তার ও তাদের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

http://www.anandalokfoundation.com/