13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে চক্ষু শিবির অনুষ্ঠিত ও চেক প্রদান

admin
July 18, 2017 7:20 am
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুর ( ১৭-০৭-১৭):  ‘দৃষ্টি সবার অধিকার, অন্ধত্ব প্রতিরোধ করুণ’ এই শ্লোগানে মেহেরপুর জেলার বিভিন্ন এলাকার ২ হাজার রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। এদের মধ্যে থেকে ২০০ জন রোগীকে অপারেশনের জন্য বাছাই করা হয়।

গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের উজুলপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে দারিদ্র বিমোচন সংস্থা (ডিবিএস) নামের মেহেরপুরের একটি স্থানীয় এনজিও সংস্থা।

ডিবিএস’র চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে চক্ষু শিবির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জামান আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিকেএসএফ’র পরিচালক ড. এম এ কাশেম, প্রফেসর শফি আহম্মেদ, উপপরিচালক (প্রশাসন) জসিম উদ্দিন, মেহেরপুরের স্থানীয় সরকারের উপপরিচালক খাইরুল হাসান, সহকারী পুলিশ সুপার আহসান হাবিব, কুতুবপুর ইউপি চেয়ারম্যান শহিদুল আলম, সাবেক চেয়ার ম্যান ইদ্রিস আলী। এছাড়াও অনুষ্ঠানে ‘সমৃদ্ধি কর্মসূচীর আওতায় বিশেষ সঞ্চয়ী সদস্য হিসেবে ৪০ হাজার টাকা করে ১৯৭ জন দরিদ্র মহিলাকে চেক প্রদান করা হয়।

http://www.anandalokfoundation.com/