13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মিথ্যা মামলায় খালেদা জিয়াকে সাজা দিয়ে গণতন্ত্র হত্যা করেছে সরকার

admin
February 13, 2018 4:16 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পরিত্যক্ত এবং নির্জন কারাগারে রেখে সরকার মানবতার চরম লঙ্ঘন করেছে। ‘মিথ্যা মামলায়’ খালেদা জিয়াকে সাজা দিয়ে গণতন্ত্র হত্যা করেছে তারা। এ কারণে তাদের বিচারও বাংলার মাটিতে হবে। বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। ফখরুল বলেন, জনগণের উত্তাল তরঙ্গের আন্দোলনের মধ্য দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

তিনি বলেন, জনবিছিন্ন হয়ে দেউলিয়া হওয়ার কারণে বিএনপির ১৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়েছে সরকার।

তিনি আরও বলেন, সরকার মানুষের নৈতিক অধিকার কেড়ে নিয়েছে। বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে বাংলাদেশের মানুষকে স্তব্ধ করা যাবে না। আন্দোলনের মাধ্যমে দেশের মানুষ বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে।

এসময় তিনি আন্দোলনে সম্পৃক্ত হওয়ার জন্য ছাত্রদল, যুবদল, মহিলাদল স্বেচ্ছাসেবকদলসহ দলের সকল অঙ্গসংগঠনকে ধন্যবাদ জানান। সেইসঙ্গে শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খানসহ কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

http://www.anandalokfoundation.com/