13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মিঠু মালিতার ওমরাহ পালনের উদ্দেশ্যে কালীগঞ্জের সাংবাদিকদের সাথে সাক্ষাত

Brinda Chowdhury
January 26, 2020 9:29 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: কালীগঞ্জর কর্মরত সাংবাদিকদের নিয়ে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন মাই টিভির সাংবাদিক আনিচুর রহমান মিঠু মালিতা। তিনি পবিত্র ওমরাহ হজ¦ পালনে মক্কার উদ্দেশ্যে গমনের পূর্বে শুক্রবার দুপুরে নরেন্দ্রপুর গ্রামে তার নিজ বাড়িতে এ আয়োজন করেন।

এ অনুষ্টানে ঝিনাইদহ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনার ও উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী সহ স্থানীয় কর্মরত সাংবাদিকবৃন্দ মিলিত হন। সাংবাদিকদের সাথে মিলিত হয়ে মিঠু মালিতা তার ওমরাহ হ্জ¦ পালনে রওয়ানার আগে সবার কাছে দোয়া কামনা করেন।

এ সময়ে কালীগঞ্জের কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা ও নবচিত্রের প্রধান সম্পাদক আলহাজ¦ শহিদুল ইসলাম, উচ্চ কন্ঠের সাবেক সম্পাদক আনোয়ারুল ইসলাম রবি, প্রেসক্লাবের সভাপতি সমকাল ও স্পন্দন প্রতিনিধি জামির হোসেন, সাধারন সম্পাদক সংবাদের সাবজাল হোসেন, বৈশাখী টিভির রফিকুল ইসলাম মন্টু, মানবকন্ঠের শাহাজান আলী বিপাশ, গাজী টিভির ওলিয়ার রহমান, য়ুগান্তরের শাহারিয়ার আলম সোহাগ, দি নিউজ এর জেলা প্রতিনিধি আরিফ মোল্ল্যা, ভোরের কাগজের বেলাল হুসাইন বিজয়, ৭১ টিভির মিশন আলী, এস টিভির নজরুল ইসলাম, নতুন সময়ের ফিরোজ আহম্মেদ, সাংবাদিক রুহল আমিন সৌরভ, শিকলের জুয়েল রানা, কালের কন্ঠের নয়ন খন্দকার, সরেজমিনের জাকারিয়া হোসেন, মোহনা টিভির সোহেল আহম্মেদ, কলামিষ্ট এম এ কাদের, লোকসমাজের শাজাহান আলী সাজু, চিত্রা নিউজের সোলাইমান হোসেন, ভোরের ডাকের এনামুল হক সিদ্দিক, প্রতিদিনের কথার বাবুল আক্তার, নবচিত্রের শাহ আলম ও হুসায়েন কবির সুজন, বিডি খবরের মিজানুর রহমান ও সাংবাদিক ইকবাল হুসায়েন।

এ অনুষ্টানে মিঠু মালিতার ওমরাহ হজ¦ পালন গমনের আগে তার শাররিক সুস্থ্যতা ও মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন সাংবাদিক রুহুল আমিন সৌরভ।

http://www.anandalokfoundation.com/