13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাগুরায় নতুন করে ৩ জনের শরীরে করোনা শনাক্ত এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ জন

Rai Kishori
June 3, 2020 6:30 pm
Link Copied!

আব্দুস সালেক মুন্না মাগুরা প্রতিনিধি: মাগুরায় নতুন করে আরো ৩ জনের শরীরে করোনা রোগী শনাক্ত হয়েছে। গতকাল বুধবার দুপুরে মাগুরা স্বাস্থ্য বিভাগকে এ তথ্য নিশ্চিত করেছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা মোট ২৯ জন। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ জন।

মাগুরা সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান জানান, বুধবার নতুন করে ৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ২ জনের বাড়ি মাগুরা সদরের আঠারোখাদা এলাকার মালন্দ গ্রামে ও সদরের বগিয়া ইউনিয়নের আলোকদিয়া পুকুরিয়া গ্রামে। আরেক জনের বাড়ি মহম্মপুর উপজেলার রায়পাশা গ্রামে। নতুন করে আক্রান্তদর হোম আইসোলেশনে রাখা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে আক্রান্তদের বাড়ি বাড়ি লকডাউন ঘোষণা করেছে। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ২ জন আছেন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৯ জন। এ পর্যন্ত সদরে ১৩ জন, শ্রীপুরে ৬ জন, শালিখায় ৫ জন ও মহম্মদপুর উপজেলায় ৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। জেলা থেকে মোট ৮৩২ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। তার মধ্যে ফলাফল পাওয়া গেছে ৬৫৩ টি। আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ জন।

http://www.anandalokfoundation.com/