13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাগুরায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে

নিউজ ডেস্ক
May 23, 2022 5:28 pm
Link Copied!

কুরুচি মন্তব্য বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কিশোরগঞ্জ জাতীয়বাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রফিকুল ইসলাম শ্রাবন এর ওপর হামলা-মামলা প্রশাসক সকল নেতা-কর্মী হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় কুরুচি মন্তব্য যেটা হত্যার হুমকি স্বরূপ। জাতীয়বাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রফিকুল ইসলাম শ্রাবন এর উপর হামলা মামলা ও সারাদেশের সকল নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাগুরা থানার ওসি জনাব নাসির উদ্দিন দি নিউজ কে জানান, মহাসড়কে বিক্ষোভ মিছিল করতে পূর্ব অনুমতি ও নির্বাহী আদেশ লাগে,এইজন্য বিক্ষোভ সমাবেশ ও মিছিল আমরা বন্ধ করার চেষ্টা করি, জেলা বিএনপি’ ও ছাত্রদলের কিছু কর্মী পুলিশের উপর হামলা চালায় পুলিশও পাল্টা হামলা চালায়, এতে ছাত্রদলের সভাপতি সম্পাদকসহ ৯জনকে গ্রেপ্তার করা হয়।

মাগুরা জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জনাব হাসানুর রহমান হাসু জানান শান্তিপূর্ণভাবেই আমাদের বিক্ষোভ সমাবেশ মিছিল ছিল, পুলিশ এই বিক্ষোভ সমাবেশ পন্ড করে দেয়। সভাপতি ও সম্পাদক সহ ৯জন কর্মীকে পুলিশ আটক করে আমি এই আটকের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

http://www.anandalokfoundation.com/