13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় মফস্বল সাংবাদিক ফোরামের ১০ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Link Copied!

পাইকগাছায় বর্ণাঢ়্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ মফস্বল  (বিএমএসএফ) এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মফস্বল সাংবাদিক ফোরাম পাইকগাছা উপজেলা শাখার পক্ষ থেকে র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। শুক্রবার সকালে এক বর্ণাঢ়্য র‍্যালি উপজেলা সদরের প্রধান প্রধান  সড়ক প্রদক্ষিণ করে।

পরে ফোরামের উপজেলা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল আজিজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এন ইসলাম সাগরের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মমতাজ বেগম। বক্তব্য রাখেন ইউআরসি ইনস্ট্রাক্টর ইমান উদ্দীন, কাউন্সিলর মোঃ আব্দুল গফফার মোড়ল, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর,

ফোরামের সিনিয়র সহ-সভাপতি এসএম আলাউদ্দিন সোহাগ, সহ-সভাপতি আলাউদ্দীন রাজা, বি সরকার, সাংবাদিক প্রমথ রঞ্জন সানা, স্নেহেন্দু বিকাশ, এম আর মন্টু, আসাদুল ইসলাম, পুর্ণচন্দ্র মন্ডল, কৃষ্ণ রায়, এইচ এম শফিউল ইসলাম, আবুল হাসেম, অমল মন্ডল, এফএম বদিউজ্জামান, ফসিয়ার রহমান ও জিয়াউদ্দীন নায়েব।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা সারাদেশের পেশাদার সাংবাদিকদের তালিকা, সাংবাদিক নিয়োগ নীতিমালা প্রণয়ন, সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগী আইন প্রণয়ন ও জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি প্রদান সহ বিএমএসএফ এর ১৪দফা দাবি দ্রুত বাস্তবায়নে সরকারের প্রতি জোর দাবি জানান।

http://www.anandalokfoundation.com/