13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মধুখালীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে কলেজ ছাত্রীর অবস্থানের ২দিন পর বিয়ে

admin
July 4, 2018 10:38 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধি ঃ  ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের আ. হাই মল্লিকের বাড়ীতে তার পুত্র প্রেমিক মিলনের সাথে এক কলেজ ছাত্রী বিয়ের দাবীতে বিষের বোতল ও ব্লেড হাতে নিয়ে সোমবার সকাল থেকে মঙ্গলবার গভীর রাত পযর্ন্ত অবস্থানের ২ দিন পর উভয় পক্ষের সমঝোতায় প্রেমিকের বাড়ীতে বিয়ে সম্পন্ন হয়েছে মঙ্গলবার গভীর রাতে।

এ সময় দেনমোহর ধায্য করা হয় ২ লক্ষ টাকা। ওই কলেজ ছাত্রীর পিতার নাম কামাল হোসেন। বাড়ী কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার সুলতানপুর গ্রামে। সে ভেড়ামাড়া সরকারী মহিলা কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্রী। প্রেমিকের নাম মিলন। পিতার নাম আ. হাই মল্লিক। এ দিকে ওই প্রেমিকাকে দেখার জন্য শত শত মহিলা পুরুষ ভিড় করতে থাকে।

বিয়ের দাবীতে অবস্থানরত প্রেমিকা কলেজ ছাত্রী সুমিকা জানান, গত দেড় বছর আগে ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের আ. হাই মল্লিকের এর ছেলে মিলন কুষ্টিয়া ইসলামী বিশ্ব বিদ্যালয়ে বিবিএ অধ্যায়নরত অবস্থায় আমার সাথে পরিচয়ের এক পর্যায়ে ভালবাসার সম্পর্ক এবং আমাদের বিয়ে হওয়ার শর্তে দৈহিক সম্পর্ক গড়ে ওঠে।

ইতিমধ্যে আমার বাড়ী থেকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে আমি মিলনকে বিয়ের কথা বললে সে আমাকে এড়িয়ে চলতে থাকলে এর এক পর্যায়ে আমি বিয়ের দাবীতে মিলনের বাড়ীতে অবস্থান নেয়। মিলন বর্তমানে ইসলামী আল আরাফা ব্যাংকে কামারখালী শাখায় চাকুরি করছে। সুমিকা আরও বলেন আমি অবস্থানের পর আমার এবং আমার খোজ নিতে আসা আত্বীয় স্বজনদেরকে অনেক ভয়ভীতি দেখাতে থাকে।

ইতি মধ্যে সাংবাদিকরা বিষয়টি নিয়ে উপজেলা নিবাহী অফিসার মোস্তফা মনোয়ার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি ) মোঃ মনজুর হোসেন এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান সাথে কথা বললে ছেলে পক্ষ মেয়ে পক্ষের সাথে সমঝোতা এসে বিয়েতে রাজি হয়। অবশেষে মঙ্গলবার গভীর রাতে ২ লক্ষ টাকা দেনমোহর করে বিবাহ সম্পন্ন হয়।

http://www.anandalokfoundation.com/