13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মধুখালীতে খাদ্যে বিষক্রিয়ায় পরিবারের ১৪ সদস্যকে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণ লুটের ঘটনায় থানায় মামলা

নিউজ ডেস্ক
March 11, 2022 6:12 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধি : ফরিদপুুরের মধুখালী উপজেলার পৌর সদরের ৬নং ওয়ার্ডে খাদ্যে বিষক্রিয়া দিয়ে বাড়ির ১৪ সদস্যকে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণ লুটের ঘটনায় মধুখালী থানায় অজ্ঞাত আসামী করে থানায় মামলা দায়ে করা হয়েছে।

বুধবার দিবাগত রাতে আজাদ মোল্যা গং দের পরিবারের ১২সদস্য আজাদ, আব্দুর রহমান, রইচ মোল্যা, খুরশীদা, অন্তরা, আয়েশা, রাব্বী, আলআমিন, ছালেহা, মরিয়ম সুলতানা, আজিজুল ও তাদের দুই কৃষি শ্রমিক হান্নান ও রহমান অচেতন হলে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন থাকাবস্থায় রাতে ওই পরিবারের বসতবাড়ির ঘরবাড়িতে থাকা নগদ টাকা, স্বর্ণ ও আসবাবপত্র সহ প্রায় ২০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্বরা ।

এ মামলার বাদী আজাদ মোল্যা ঘটনার বিষয়ে নিশ্চিত করে জানান, কে বা কারা আমাদের খাবারের ভিতর বিষক্রিয়া মেশালে আমার বাড়ির সকলেই অবচেতন হয়ে মধুখালী হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় বুধবার গভীর রাতে দুর্বৃত্বরা বাড়িতে থাকা আমার ছোট ভাইয়ে বাড়ির দ্বিতীয় তলার কাজের জণ্য রক্ষিত নগদ ৭লক্ষ ৫০ হাজার এবং আামাদের ব্যবসা প্রতিষ্ঠানের আরএফএল এবং এসি আই কোম্পানির ডিলার হিসাবে আমাদের কালেকশনের ৭লক্ষ ৭৬ হাজার টাকা এবং ৭/৮ ভরি স্বর্ণসহ মোট প্রায় ২০ লক্ষা টাকার সম্পদ লুট করে নিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বৃহস্পতিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছি।

আমাদের এখনও অনেকেই ঘুমন্ত অবস্থায় আছে। এ ব্যাপারে মধুখালী থানার ওসি তদন্ত মো. আনিসুর রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। রাতে আজাদ মোল্যা অজ্ঞাত আসামী করে একটি এজাহার দিয়েছেন।

রাতেই মামলা ্এন্ট্রি করা হয়েছে এবং এস আই খায়রুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে। এ মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই খায়রুল ইসলাম বলেন, রাতে মামলা হয়েছে। মামলা নম্বর ০৮ তারিখ ১০.০.২০২২। তদন্ত পূর্বক প্রয়োজণীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

http://www.anandalokfoundation.com/