13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শোক দিবসে ভোলা জেলা পুলিশের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ

Rai Kishori
August 15, 2020 1:05 pm
Link Copied!

কামরুজ্জামান শাহীন, ভোলাঃ জাতীয় শোক দিবস উপলক্ষে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

আজ শনিবার(১৫আগস্ট) সকাল ৮টার দিকে ভোলা জেলা পুলিশ সুপারের কার্য্যালয় হতে জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার(ভোলা সদর সার্কেল) মো. মহসিন আল ফারুক, আর আই মো. মকবুল হোসেন, ভোলা সদর থানার অফিসার ইন চার্জ মো. এনায়েত হোসেন, ভোলা জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) ওসি মো. শহীদুল ইসলামসহ পুলিশের কর্মকর্তা,কর্মচারী ও সদস্যবৃন্দরা।

ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, বাদ আসর পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নেতৃত্বে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া-মাহফিলের আয়োজন করা হয়েছে।

এছাড়াও ভোলা জেলায় ১০টি থানা পুলিশের পক্ষ থেকে স্ব স্ব এলাকায় জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/