ভোলার শশীভূষণে বজ্রপাতে দুই শিশু নিহত,আহত দুই

    Palash Dutta
    June 3, 2021 6:47 pm
    Link Copied!

    কামরুজ্জামান শাহীন,ভোলা॥ ভোলার শশীভূষণে বাড়ির পাশে জমিতে ফুটবর খেলা অবস্থায় বৃষ্টির সাথে বজ্রপাতে মোঃ সিফাত হোসেন শান্ত(১১) ও জহিরুল ইসলাম সাগর (১১) নামের দুই শিশু নিহত হয়েছে। এ সময় মো. নুরন্নবী (৪০) ও ইব্রাহীম (৯) নামে আরো দুইজন আহত হয়েছেন।

    বৃহস্পতিবার (৩ জুন) দুপুর দেড়টার দিকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দক্ষিণ মাদ্রাজ গ্রামে এ দূর্ঘটনা ঘটে।
    নিহত সিফাত হোসেন শান্ত উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দক্ষিণ মাদ্রাজ গ্রামে আঃ সাত্তারের ছেলে ও মোঃ জহিরুল ইসলাম সাগর একই গ্রামের মো. কুদ্দুছ মাঝির ছেলে। সিফাত ও সাগর নূরানী মাদ্রাসায় ছাত্র ছিল।

    আহতরা হলেন, কৃষক মো. নুরন্নবী একই এলাকার আবু বক্করের ছেলে ও ইব্রাহীম একই এলাকার মোঃ আলী মাঝির ছেলে।

    শশীভূষণ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে বৃষ্টি শুরু হলে ওই শিশুরা তাদের বাড়ির পাশের কৃষিজমিতে ফুটবল খেলছিল। আর নূরন্নবী তার আঁখক্ষেতে কাজ করছিলেন। এসময় হঠাৎ বজ্রপাতে তারা আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোঃ জহিরুল ইসলাম সাগর ও মোঃ সিফাত হোসেন শান্তকে মৃত ঘোষণা করেন। আহতরা বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।