13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভোলার লালমোহনে ক্যান্সার আক্রান্ত শিশু নিহা বাঁচতে চায়

admin
January 19, 2019 11:18 pm
Link Copied!

ভোলা প্রতিনিধি॥ ভোলার লালমোহনের ধলিগৌরনগর ইউনিয়নের নিহা আক্তার(৯) নামের এক শিশু মরণ ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছে।
নিহা ভোলা জেলার লালমোহন উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের দালাল বাজার এলাকার আলতাফ মুন্সি বাড়ির ইলিয়াছের মেয়ে। এছাড়াও নিহা ধলিগৌরনগরের এম রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। নিহার বাবা ইলিয়াছ পেশায় একজন মুরগি ব্যবসায়ী।

নিজের কন্যা সন্তানকে বাঁচাতে পথে পথে ঘুরছেন মুরগি ব্যবসায়ী বাবা ইলিয়াছ। তার ৪ কন্যা সন্তানের মধ্যে তৃতীয় সন্তান নিহাকে বাঁচাতে প্রাণপন চেষ্টা করে যাচ্ছে তিনি। ক্যান্সার শনাক্ত হওয়ার পর থেকে এ পর্যন্ত ইলিয়াছ সন্তানের চিকিৎসার জন্য প্রায় দেড় লক্ষ টাকা খরচ করেছেন। এখন খরচ যোগাতে না পেরে সাহায্য চেয়েছেন মেয়ে নিহার জন্য সমাজের বৃত্তবানদের কাছে। মেয়েকে বাঁচিয়ে রাখার জন্য তিনি ঘোরছেন সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে।

ইলিয়াছ বলেন, আমার মেয়েকে বাঁচাতে চাই। ডাক্তার বলেছে ওর চিকিৎসা করাতে প্রায় ৭ লক্ষ টাকা খরচ হবে। এর মধ্যে অল্প একটু জমি ছিলো, তা বিক্রি করে নিহার চিকিৎসার জন্য প্রায় দেড় লক্ষ টাকা দিয়েছি। আমি এখন আর পারছি না।

তাই সমাজের বৃত্তবানদের কাছে আমার মেয়ের বাঁচাতে চিকিৎসার জন্য সাহায্য চাইছি। অনুগ্রহ করে কোন হৃদয়বান ব্যাক্তি আমার এই ছোট্ট মেয়েটিকে বাঁচাতে এগিয়ে আসুন।

নিহাকে বাঁচাকে কেউ সহযোগিতা করতে চাইলে ০১৭০৭৮০৯৩৭৪ (বিকাশ) এই নাম্বারে যোগাযোগ করুন।

http://www.anandalokfoundation.com/