13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভারতের আসামের এনআরসি বিষয়ে পর্যবেক্ষণ করছে বাংলাদেশ -সেতুমন্ত্রী

admin
September 12, 2019 5:25 pm
Link Copied!

ভারত সরকারের পক্ষ থেকে পররাষ্ট্রমন্ত্রী ডঃ এস জয় শংকর বলেছিলেন আসামের এনআরসি বিষয়ে বাংলাদেশের উদ্বেগের কোন কারণ নেই, তবুও আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। বললেন বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সেতু ভবনে পদ্মাসেতুর রক্ষণাবেক্ষণে কোরিয়া এক্সপ্রেসওয়ে করপোরেশনের সঙ্গে চুক্তি সই অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা জানান।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, বিচ্ছিন্নভাবে ভারতের কে কী বক্তব্য দিল সেটা আমাদের কাছে বিবেচ্য নয়। ভারত সরকার আমাদের কী বলেছে সেটাই বিবেচ্য বিষয়।

আওয়ামী লীগ রংপুর-৩ আসন জাপাকে ছেড়ে দেবে কিনা সাংবাদিকরা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, রংপুরের আসনটি আসলে জোটের নিয়ম অনুযায়ী জাপার ছিল, এরশাদ সাহেবের আসন। জোটগত সিট বন্টনে এটা জাপার ছিল।

তিনি বলেন, এখন জাপা সংসদে বিরোধীদলের আসনে। এখন তারা আলাদাভাবে নির্বাচনে আসলে আসতে পারে, সেটা তাদের ব্যাপার। আর যদি জোটগতভাবে আমাদের কাছে আসনটি চান, তখন আমরা বিবেচনা করবো। এই মুহূর্তে আমাদের প্রার্থী আছে। যতক্ষণ পর্যন্ত আলোচনা না হয়, ততক্ষণ পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তারাও কোনো আবেদন করেননি। তাই এই ব্যাপারে কিছু বলা যাচ্ছে না।

http://www.anandalokfoundation.com/