13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ওয়েসি সাহেব পাকিস্তানে চলে যান, ভারতীয় মুসলিমদের শান্তিতে থাকতে দিন -রিজভী

Rai Kishori
August 7, 2020 1:34 pm
Link Copied!

দেবাশীষ মুখার্জী, কূটনৈতিক প্রতিবেদক: ভারতে সাম্প্রদায়িক সম্প্রীতি নস্যাৎ করার জঘন্য ষড়যন্ত্রের অভিযোগ এনে  এআইএমআইএম-এর কর্ণধার আসাদউদ্দিন ওয়েসির তীব্র সমালোচনা করে শিয়া ওয়াকফ বোর্ডের সভাপতি ওয়াসিম রিজভী সংবাদ মাধ্যমে প্রদত্ত সাক্ষাৎকারে বলেন,”ওয়েসি সাহেব, আপনি পাকিস্তানে চলে যান; এবং দয়া করে ভারতীয় মুসলিমদের শান্তিতে থাকতে দিন।”
নব‍্য জিন্নাহ নামে পরিচিত আসাদউদ্দিন ওয়েসির উদ্দেশ্যে ওয়াসিম রিজভী আরোও বলেন,”দীর্ঘদিন ধরে হিন্দু ভাইয়েরা অযোধ্যায় রাম মন্দির নির্মাণের দাবি জানিয়ে আসছেন। এই দাবি যুক্তিসঙ্গত। সুপ্রিম কোর্টের নির্দেশ মেনেই সংবিধান অনুযায়ী রাম মন্দির নির্মাণের কাজ শুরু হয়েছে।
তাই এই বিষয়টিকে হাতিয়ার করে সাম্প্রদায়িক হিংসায় উসকানি দেওয়া থেকে বিরত থাকুন ওয়েসি সাহেব। তালিবান নেতা মোল্লা মহম্মদ ওমর এবং আল কায়দা প্রধান ওসামা বিন লাদেন মারা গিয়েছে। তাই পাকিস্তান ও আফগানিস্তানে এখন আসাদউদ্দিন ওয়েসির মত একজন উগ্র সাম্প্রদায়িক জঙ্গিবাদী নেতার অত্যন্ত প্রয়োজন।
সুতরাং ওয়েসি সাহেব, আপনি যত দ্রুত সম্ভব পাকিস্তানে চলে যান; পাকিস্তানে গিয়ে মোল্লা ওমর বা ওসামা বিন লাদেনের অভাব পূরণ করুন। ভারতে থেকে এভাবে সাম্প্রদায়িক বিষ ঢালবেন না; ভারতে সাম্প্রদায়িক সম্প্রীতির যে সুন্দর পরিবেশ বিরাজ করছে – মেহেরবানি করে তা নষ্ট করবেন না।”
http://www.anandalokfoundation.com/