13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে ইমিগ্রেশনের ডাক্তাররাই মানছে না স্বাস্থ্য বিধি 

Brinda Chowdhury
May 5, 2021 11:18 pm
Link Copied!

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃবেনাপোল (যশোর): ভারতের ভেরিয়েন্ট সংক্রমণ রোধে স্বাস্থ্য বিধি মানতে বাংলাদেশ সরকারের কড়া নির্দেশনা থাকলেও ক্ষোধ স্বাস্থ্য বিধি মানছে না বেনাপোল ইমিগ্রেশনে কর্মরত স্বাস্থ্য কর্মকর্তারা।
বুধবার( ৫ মে) বিকেলে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে গিয়ে এমন দৃশ্য দেখতে পাওয়া যায়।
এদিকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডাক্তার ইউসুফ  বিকেলে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পরিদর্শনে গেলে দেখা যায় তিনি সুধু মাত্র মাস্ক পরেয় ভারত ফেরত পাসপোর্ট যাত্রীদের মধ্যে ছবি তোলায় ব্যস্ত থাকতে দেখা যায়। এছাড়া স্বাস্থ্য বিধি নেই  চেকপোষ্ট  স্বাস্থ্য বিভাগ অফিসে কর্মরত চিকিৎসকদের। সংবাদকর্মী দেখে দেখে তড়িঘড়িনকরে পরেন  মাস্ক। তবে ডাক্তারী পোশাক, পিপি বা হ্যান্ডগ্লোভস কিছু নাই।
ভারত ফেরত কয়েকজন পাসপোর্ট যাত্রীরা জানান, ভারত থেকে সকাল ৭ টার সময় বাংলাদেশে এসে ইমিগ্রেশনের স্বাস্থ্য কর্মীদের জন্য দীর্ঘ সময় বসে থাকতে হয়েছে তাদের। এতে  দূর্ভোগ পোহাতে হচ্ছে তাদের।
এসময় তারা আরো জানান, বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের কর্মরত কয়েকজন বললো ঊর্ধ্বতন কর্মকর্তাদের ম্যানেজ করে ডাক্তারা অফিস ছেড়ে মাঝে মধ্যে চলে যায় ব্যক্তিগত চেম্বারে।
শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডাক্তার ইউসুফের কাছে ভারত ফেরত পাসপোর্ট যাত্রীদের মধ্যে স্বাস্থ্য বিধি না মেনে চলাচলের বিষয়ে জানতে চাইলে তিনি কোনো কথা বলতে পারবে না বলে জানান।
http://www.anandalokfoundation.com/