13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বীরমাতা মরহুমা বেগম মকিদুন নেছার স্বপ্ন আজও পূরণ হলো না

admin
January 13, 2019 8:11 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুর জেলার সাবেক বোয়ালমারী উপজেলা বর্তমান মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের সাবেক সালামতপুর গ্রাম বর্তমান রউফনগর গ্রামে জন্ম গ্রহন করেন বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ।

বীরমাতা বেগম মকিদুন নেছার স্বপ্ন ছিল তার ছেলের জন্মস্থান কামারখালীতে রউফনগর নামে উপজেলা হবে। হঠাৎ করে গত ২২-০৫-২০১৪ইং সনে বীরমাতা মকিদুন নেছা ইন্তেকাল করেন। বীরশ্রেষ্ঠ এর বড়বোন জোহরা বেগম বলেন-আমার মা বেচে থাকার সময় নিজ হাতে আড়পাড়া, কামারখালী, ডুমাইন, বাগাট এবং কোড়কদি এই ৫টি ইউনিয়ন নিয়ে রউফনগর নামে উপজেলা করার জন্য আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর নিকট আবেদন পত্র জমা দেন এবং আশ্বস্ত করেছিলেন কামারখালীতে বীরশ্রেষ্ঠ এর স্বরনে রউফনগর নামে উপজেলা হবে। তাই তার দুঃখ আজও আমার মায়ের স্বপ্ন পূরণ হলো না।

তিনি আরও বলেন রউফনগর উপজেলা করা হলে তার আতœার জন্য জনগন দোয়া করবে এবং আতœা শান্তি পাবে। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর নিকট জোর দাবি আপনি জনগনের ভোটে বিজয়ী হয়ে আবার প্রধানমন্ত্রী হয়েছেন। তাই আমার মা মরহুমা মকিদুন নেছার স্বপ্ন পূরণ করবেন বলে আশা রাখি।

http://www.anandalokfoundation.com/