13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি মানুষের পাশে দাঁড়ায় না, মানুষ পোড়ানোর রাজনীতি করে -তথ্য ও সম্প্রচার মন্ত্রী

পিআইডি
December 7, 2022 9:00 pm
Link Copied!

‘বিএন‌পি হচ্ছে শীতের অ‌তি‌থি পা‌খি, নির্বাচন আসলেই তাদের দেখা যায়। করোনার সময় এদের দেখা যায় না, মানুষের দুঃসময়ে এদের পাওয়া যায় না। মানুষ পোড়ানো হচ্ছে বিএন‌পির রাজনী‌তি।’  ‘আগামী ১০ তা‌রিখ বিএন‌পি ঢাকায় সমাবেশ ডেকেছে। তাদের পছন্দ রাস্তা। কারণ তারা যাতে রাস্তায় নেমে যানবাহনে আগুন দিতে পারে।’ বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ।

আজ কক্সবাজার শেখ কামাল আন্তর্জা‌তিক ক্রিকেট স্টে‌ডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগ  আয়োজিত জনসভায় প্রধান অ‌তি‌থি আওয়ামী লী‌গ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার বক্তৃতার আগে দেয়া বক্তব্যে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বাংলাদেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। ১৪ বছরে বদলে গেছে দেশ। কিন্তু বিএন‌পি এই উন্নয়ন দেখতে পায় না কারণ দেশের উন্নয়ন তাদের সহ্য হয় না। অপরদিকে শেখ হা‌সিনার সরকার উন্নয়নে বিশ্বাস করে। আগামী নির্বাচনে জনগণ আবার আওয়ামী লীগকে ভোট দিয়ে উন্নয়নকে এগিয়ে নিয়ে যাবে।’

কক্সবাজারের উন্নয়‌নকে অভূতপূর্ব বর্ণনা করে হাছান মাহ্‌মুদ বলেন, লক্ষ কো‌টি টাকার উন্নয়নে কক্সবাজার বদলে গেছে। বিদেশ থেকে যারা আসেন তারা কক্সবাজারকে চিনতে পারেন না। শেখ হা‌সিনার সরকার কক্সবাজার বিমানবন্দরকে আন্তর্জা‌তিক মানে উন্নীত করেছে। আগামী বছর এই পর্যটননগরীতে ট্রেন আসবে। চট্টগ্রাম কক্সবাজার সড়কও আধু‌নিক মানের হচ্ছে, জানান মন্ত্রী।

জনসভায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রে‌সি‌ডিয়াম সদস্য ই‌ঞ্জি‌নিয়ার মোশারফ হোসেন, জাহাঙ্গীর ক‌বির নানক ও আবদুর রহমান, যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হা‌নিফ, বাহাউ‌দ্দিন না‌সিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মু‌জিবুর রহমান, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ র‌ফিক ও জাফর আলম।

http://www.anandalokfoundation.com/