13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়ীবহরে হামলার প্রতিবাদে শ্যামপুর থানা বিএনপির বিক্ষোভ মিছিল

admin
November 4, 2017 10:58 pm
Link Copied!

শ্যামপুর, ঢাকা:  বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়ীবহরে হামলার প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ২য় যুগ্ম সম্পাদক ও শ্যামপুর থানা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব আ.ন.ম. সাইফুল ইসলাম এবং শ্যামপুর থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ৫৪ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি হাজী মো: মোজাম্মল হোসেন এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিক্ষোভ মিছিলটি জুরাইন টু দয়াগঞ্জ নতুন রাস্তায় গেন্ডারিয়া রেলষ্টেশনের সামনে থেকে শুরু হয়ে মুন্সিপাড়া যেয়ে শেষ হয়। মিছিলটিলে অংশগ্রহণ করেন, মোঃ সালাউদ্দিন রতন, মোঃ তরিকুল ইসলাম পলাশ, মোঃ শামীম আহমেদ, নজরুল ইসলাম, মোঃ নাছির হোসেন মোল্যা, মোঃ সেলিম, শাহীন, মিন্টু, রাশেদ খান, রানা মেহেদী, রিপন, তানভীর, জয়নাল, হাসান, ফারুক সহ শ্যামপুর-কদমতলী থানা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

এ ব্যাপারে আলহাজ্ব আ.ন.ম. সাইফুল ইসলাম বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গাড়ী বহরে হামলা হলো কাপুরুষোচিত ও ন্যাক্কারজনক ঘটনা। আমরা এ ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ঘৃণা জানাই। একই সাথে এ ঘটনার সাথে জড়িতদের শাস্তি দেওয়ার দাবি করছি। আর জিয়া পরিবারের ওপর নির্যাতন করে সরকারের শেষ রক্ষা হবে না। কারণ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আবারও ক্ষমতায় এসে জনগণের কাঙ্খিত গণতন্ত্র ফিরিয়ে দিবে।

এজন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র ফিরিয়ে আনার দাবির আন্দোলনে শরিক হতে হবে। আর বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। অন্যথায় আমরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো।

http://www.anandalokfoundation.com/