13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাগরেহাটে শীর্ষ মাদক ব্যবসায়ী মিটুল বিশ্বাস বন্দুকযুদ্ধে নিহত

admin
May 27, 2018 12:21 pm
Link Copied!

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস: বাগরেহাটের চিতলমারী উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মিটুল বিশ্বাস (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। চিতলমারী থানার ওসি অনুকুল চন্দ্র সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শনিবার রাতে উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে শুটারগান, দুই রাউন্ড গুলি, দুই কেজি গাঁজা ও ১০০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে।
নিহত মিটুল বিশ্বাস উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামের খোকা বিশ্বাসের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে নয়টি মাদক, একটি হত্যা, তিনটি পুলিশের ওপর হামলার মামলাসহ মোট ২০টি মামলা রয়েছে।

ওসি অনুকুল চন্দ্র সরকার জানান, চিতলমারী উপজেলার কুনিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে শনিবার রাতে মিটুলকে আটক করে তাকে নিয়ে উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামে মাদক উদ্ধারে গেলে মিটুলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি করলে মিটুলের সহযোগীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে মিটুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।
ওসি আরও বলেন, মিঠুনের নামে ৯ টি মাদক মামলা, হত্যা ও পুলিশের উপর হামলাসহ মোট ২২ টি মামলা রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

http://www.anandalokfoundation.com/