13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির মানববন্ধন

Brinda Chowdhury
December 23, 2020 7:03 pm
Link Copied!

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুর এবং দেশব্যাপী সাম্প্রদায়িক অপশক্তির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি মো. বেলায়েত হোসেন গাজী (বিল্লাল), সিনিয়র সহ-সভাপতি সাইফুজ্জামান সেতু, ফজলুর রহমান, সহ-সভাপতি আবুল কাশেম মিয়া, সাধারণ সম্পাদক এমদাদুল হক ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরিফ কামাল, সহ সাধারণ সম্পাদক ফারুক কামাল, আমিনুর রহমান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম লালু, দফতর সম্পাদক শরিফুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক শফিকুর রহমান পাটওয়ারী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাহ আলম চৌধুরী, উপদেষ্টা মোস্তাক আহমেদ কামাল, সদস্য মো. হারুনুর রশিদ প্রমুখ।

এ সময় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি মো. বেলায়েত হোসেন গাজী (বিল্লাল) বলেন, সম্প্রতি কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুর এবং দেশব্যাপী সাম্প্রদায়িক অপশক্তির নৈরাজ্য সৃষ্টির তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সমগ্র জাতির সঙ্গে আজকে বাংলাদেশের সকল ধরনের পেশাজীবীরা মৌলবাদীদের বিরুদ্ধে মাঠে নেমেছে। আপনারা জানেন পেশাজীবীরা মৌলবাদীদের আস্ফালনকে মেনে নেয়নি। আমরাও মৌলভাদীদের আস্ফালনকে মেনে নিতে পারি না, আমরাও মৌলবাদীদের বিরুদ্ধে সোচ্চার আছি এবং আগামী দিনেও আমরা তাদের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার থাকবো। মৌলবাদীদেরকে এই বাংলার মাটি থেকে উৎপাটনে সে প্রস্তুতি আমাদের মধ্যে আছে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বলতে চাই আপনার সঙ্গে পেশাজীবীরা যেমনিভাবে আছে তেমনিভাবে আমরা সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বারসহ তৃণমূলের সকল জনপ্রতিনিধি আপনার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে দেশের উন্নয়নের অগ্রগতিকে এগিয়ে নিতে প্রতিশ্রুতিবদ্ধ।

http://www.anandalokfoundation.com/