13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বইমেলায় প্রেসক্লাব ও ডিআরইউ’র স্টল উদ্বোধন করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

Rai Kishori
March 21, 2021 10:11 pm
Link Copied!

ঢাকা, ৭ চৈত্র (২১ মার্চ): অমর একুশে বইমেলায় প্রথমবারের মতো স্টল দিয়েছে জাতীয় প্রেসক্লাব। এই স্টলের উদ্বোধন করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান।

আজ বইমেলার বাংলা একাডেমি অংশে প্রেসক্লাবের স্টল উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী বলেন, প্রেসক্লাবের এ উদ্যোগকে স্বাগত জানাই। বইমেলা আমাদের প্রাণের মেলা। সব শ্রেণির মানুষের মিলনমেলায় পরিণত হয় এ বইমেলা। সাংবাদিকরা সব সময় খবর লেখেন। এদের মধ্যে অনেকেই সৃজনশীল লেখাও লেখেন। এই স্টল থাকায় সেই লেখকদের সঙ্গে পাঠকদের যুক্ত হওয়ার একটি সুযোগ সৃষ্টি হলো।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য রেজানুর রহমান, কাজী রওনাক হোসেন, শাহনাজ বেগম পলি, রহমান মুস্তাফিজ, শাহনাজ পারভীন প্রমুখ।

উদ্বোধনের সময় অতিথিরা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর হাতে জাতীয় প্রেসক্লাব থেকে প্রকাশিত এবং রেজোয়ানুল হক সম্পাদিত গ্রন্থ ‘রক্তে গাঁথা বর্ণমালা’ উপহার দেন।

জাতীয় প্রেসক্লাবের স্টল উদ্বোধন শেষে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্টল উদ্বোধন করেন। এসময় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোরসালিন নোমানীসহ সংগঠনের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/