13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

Link Copied!

ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন রাজবাড়ী রাস্তার মোড় এলাকা হতে ২৫২ বোতল ফেন্সিডিলসহ মোঃ হাসান আলী (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮।
ফরিদপুর র‍্যাব-৮ ক্যাম্প অপারেশন কমান্ডার লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম, বিএন, কোম্পানী কমান্ডার, সিপিসি-২, এর নের্তৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
ফরিদপুর র‍্যাব-৮ ক্যাম্প কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেন্সিডিল এর একটি চালান নিয়ে পিকআপ যোগে মাগুরা জেলা হতে ফরিদপুর জেলার উদ্দেশ্যে রওনা করেছে।
উক্ত সংবাদ অবহিত হওয়ার পর অত্র ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত পৌনে ১০ টার দিকে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন রাজবাড়ী রাস্তার মোড়ে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করতঃ অভিযান পরিচালনার মাধ্যমে মোঃ হাসান আলী (২৫), পিতা-মোঃ আঃ হান্নান, সাং-জয়পুর, থানা-মুজিবনগর, জেলা-মেহেরপুরকে গ্রেফতার করে।
এ সময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত (চালকের আসনের নিচ হইতে দুই বস্তা) হতে ২৫২ বোতল ফেন্সিডিল, মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ এবং একটি সীমকার্ডসহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।
http://www.anandalokfoundation.com/