13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মমতা ব্যানার্জি

Brinda Chowdhury
May 8, 2021 11:53 am
Link Copied!

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে টানা তৃতীয়বারের মতো শপথ গ্রহণ করায় মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানিয়ে চিঠি পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জবাবে মমতাও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে চিঠি পাঠিয়েছেন।

বৃহস্পতিবার (৬ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লেখা এক চিঠিতে এ ধন্যবাদ জানান মমতা। এতে তিনি উল্লেখ করেন, ‘আপনার শুভেচ্ছা বার্তা পেয়ে আমি অত্যন্ত আনন্দিত ও আপ্লুত। আপনাকে জানাই আমার আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ। এই জয় বাংলার মা-মাটি-মানুষের জয়, উন্নয়নের জয়; আর সর্বোপরি, একতা, শান্তি, সম্প্রীতি, সংস্কৃতি, সভ্যতা ও সৌভ্রাতৃত্বের জয়।

আগামী দিনে একসঙ্গে কাজ করার আশা জানিয়ে মমতা লিখেন, ‘গত ১০ বছরে অনেক কাজ আমরা করেছি। আগামী দিনেও আরও অনেক কাজ আমরা করব। বাংলার মানুষ যে ভরসা আমাদের ওপর রাখলেন, আমরা তার যোগ্য সম্মান দেব। বাংলাকে সাফল্যের নতুন শিখরে পৌঁছে দেব-এই আমাদের অঙ্গীকার।

মমতা আশাবাদ ব্যক্ত করে লিখেন, ‘দুই বাংলার মধ্যে ভৌগোলিক সীমারেখা থাকলেও চিন্তাচেতনা-মননে আমরা একে অপরের অত্যন্ত আপন। এই ভালোবাসার বন্ধন আগামীতে আরও সুদৃঢ় হবে, এ বিষয়ে আমি নিশ্চিত। আপনাকে, রেহানাকে ও সমগ্র বাংলাবাসীকে আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে শুভেচ্ছা জানালাম। আপনাদের শুভকামনা হবে আমাদের চলার পথের পাথেয়।

http://www.anandalokfoundation.com/