13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পাকিস্তান জঙ্গি রপ্তানী করে আর আমরা বাংলাদেশ জাহাজ, পোশাক চাল রপ্তানী করি

admin
January 14, 2017 4:35 pm
Link Copied!

মাদারীপুর প্রতিনিধি।। আমরা বাংলাদেশ জাহাজ রপ্তানী করি, পোশাক রপ্তানী করি, চাল রপ্তানী করি। আর পাকিস্তান জঙ্গি রপ্তানী করে। আর যারা পাকস্তিান সৃস্টি করতে চাই। তাদের কাছে আমরা ফিরে যেতে পারি না। তাহলে আমাদের ৩০লক্ষ শহিদদের কাছে আমরা কি জবাব দেবো। যারা এই কাজটি করতে চাচ্ছে তাদের বিরুদ্ধে সর্তক থাকতে হবে। মনে রাখতে হবে শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশের আজ উন্নায়ন হচ্ছে। সরকারী একটি সফরে কালকিনি যাওয়ার পথে শনিবার দুপুরে ভুরঘাটা জঙ্গি ও সন্ত্রাস বিরোধী পথসোভায় নৌমন্ত্রী শাজাহান খান(এমপি) একথা বলেন।

তিনি আরও বলেন জঙ্গিরা যখন মানুষ হত্যার পরিকল্পনা করছিল। পুলিশ গিয়ে যখন তাদের প্রতিহত করল। যারা অসরো নিয়ে ধরা পড়ল, যারা স্বীকার করল, তাদেরকে বাচানোর চেষ্টা করল খালেদা জিয়া। আমি শুধু বলতে চাই আমারা যারা মুসলমান আমাদের বিভ্রান্ত করছে জামায়াতে ইসলাম। ধর্মের নামে নানা ভাবে বিভ্রান্ত করছে। আল্লাহ তালা সন্ত্রাস ও ফেছাত সৃষ্টিকারীদের কর্মসফল করে না। যদি কুরআন ও হাদিস বিশ্বাস করি, তাহলে একথা সত্য হয়েছে, খালেদা জিয়া জামায়াতে ইসলাম বহু চেস্টা করে শেখ হাসিনার সরকারকে উৎখ্যাত করতে পারেনী আর শেখ হাসিনাকে হত্যা করতে পারেনী।

পথসভায় আরো বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান , জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাশার , কৃষকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদার , কালকিনি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মীর গোলাম ফারুক,  জেলা শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি খায়রুল আলম নিটুল খন্দকার প্রমূখ ।

http://www.anandalokfoundation.com/