13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় থানা পুলিশের খাদ্য বিতরণ

Rai Kishori
April 1, 2020 5:28 pm
Link Copied!

মো. আবু সাঈদ,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পতœীতলায় মঙ্গলবার সকাল ১১টায় পত্নীতলা থানা চত্বরে থানা পুলিশের উদ্যোগে ২২৮জন দুঃস্থ নারী-পুরুষের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী হিসাবে প্রত্যেককে ৭ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, হাফ লিটার তেল, হাফ কেজি পেঁয়াজ ও ১টি করে সাবান বিতরণ করা হয়। সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়।

পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তরিকুল ইসলাম উপস্থিত থেকে দুঃস্থদের হাতে খাবার তুলে দেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, ওসি তদন্ত হাবিবুর রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক গৌতম দে প্রমূখ।

এদিকে নজিপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১০ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে ৫১ জন অসহায় মানুষের মাঝে ৪ কেজি চাল, ২কেজি আলু, হাফ লিটার তেল, ১ কেজি লবণও ১টি সাবান বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কৌশিক দাশ রানা, রাজেশ কুমার, সিফাত হোসেন, সামিউন ইসলাম সনি, কাজী রোবায়েত হোসেন তন্ময়, ইউসুব আলী তুষার, মোতালিব, শিহাব হোসেন, মামুন, সেতু, উর্মী, সুলতান প্রমূখ।

অন্যদিকে সহজ এন্টার প্রাইজের স্বত্তাধিকারী জিয়াউর রহমান জনির ব্যক্তিগত উদ্যোগে নজিপুর পৌরসভার ৬নং ওয়ার্ডে ২শত জন দুঃস্থের মাঝে ৩ কেজি চাল, ২ কেজি আলু, হাফ লিটার তেল ও ১টি করে সাবান বিতরন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরী, থানা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বিলাশ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান প্রমূখ।

http://www.anandalokfoundation.com/