13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় ৫০ হতদরিদ্র পরিবার পেল খাদ্যসামগ্রী

Rai Kishori
April 22, 2020 5:05 pm
Link Copied!

মো. আবু সাঈদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলা উপজেলার ৫০টি হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সার্ভ হিউম্যান ফাউন্ডেশন নামের একটি সংগঠন। দেশে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি মোকাবিলার অংশ হিসেবে উপজেলার আমাইড় ইউনিয়নের হতদরিদ্র ওই ৫০টি পরিবারের মাঝে সংগঠনটি এসব খাদ্যসামগ্রী বিতরণ করে।

আজ বুধবার বেলা ১১টায় সামাজিক দূরত্ব ঠিক রেখে উপজেলার শিমুলিয়া বাজারে পরিবারগুলোর মধ্যে ৫ কেজি চাল ও আধা কেজি করে ডাল বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণ এই কার্যক্রমে স্বেচ্ছাসেবার ভিত্তিতে অংশ নেন স্থানীয় সমাজকর্মী মতিয়ার রহমান, সুলতান আহমেদ, রিক্তা পারভেজ, দেলোয়ার হোসেন প্রমুখ।
সুলতান আহমেদ জানান, এই এলাকায় অনেক দিনমজুর মানুষ রয়েছেন যাঁরা করোনাভাইরাস পরিস্থিতিতে সরকারের নানা বিধিনিষেধের কারণে কর্মহীন হয়ে পড়েছেন।

সরকারিভাবে কিছু পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিলেও অনেক পরিবার ত্রাণ না পেয়ে মানবেতর জীবনযাবন করছেন। এলাকার মানুষের এ দুরবস্থার কথা নওগাঁর সন্তান বরিশাল জেলা জজশীপের বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক মহসিনুল হককে জানালে তিনি এসব পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার জন্য আর্থিক সহায়তা করেন। মহসিনুল হক সার্ভ হিউম্যান ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি।

http://www.anandalokfoundation.com/