13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে লক্ষ কন্ঠে শপথ বাক্য পাঠ

admin
August 24, 2017 7:53 pm
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধিঃ  পঞ্চগড়ে জেলা প্রসাশনের পৃষ্টপোষকতায় এক যোগে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে লক্ষ কন্ঠে শপথ বাক্য পাঠ করা হয়েছে।
২৪ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১১ টার সময় পঞ্চগড় জেলার বোদা, দেবিগঞ্জ, আটোয়ারী, তেঁতুলিয়া ও সদর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, বাল্যবিবহ এবং দুর্নীতির প্রতিরোধে এই শপথ বাক্য পাঠ করা হয়।
জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল এর নির্দেশে পঞ্চগড় জেলার ৩৮৯টি শিক্ষা প্রতিষ্ঠানে একই সংগে লক্ষ কন্ঠে শপথ বাক্য পাঠ করা হয়েছে।
তেঁতুলিয়া উপজেলায় কাজী শাহাবুদ্দিন গালর্স স্কুল এন্ড কলেজে শপথবাক্য পাঠ করান নির্বাহী অফিসার সানাউল ফেরদৌস। আটোয়ারী উপজেলায় নির্বাহী অফিসার শারমিন সুলতানা আটোয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ মোঃআব্দুর রহমান আটোয়ারী পাইলট বালক উচ্চ বিদ্যালয়ে শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে আংশ নেয়।
দেবিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হাসনাৎ জামান চৌধুরী জর্জ এর নেতৃত্বে দেবিগঞ্জের চৌরাস্তায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা শপথ বাক্য পাঠ করে।
বোদা উপজেলায় বোদা পাইলট মডেল স্কুল এন্ড কলেজে শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে নেতৃত্বদান করেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা।
একি সাথে পঞ্চগড় এম আর সরকারী কলেজ, সরকারী মহিলা কলেজ, বিপি সরকারী হাইস্কুল, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় সহ জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে লক্ষ কন্ঠে শপথ বাক্য পাঠ করার অনুষ্ঠানটিকে ঘিরে এক আনন্দঘন উৎসবের আমেজ লক্ষ করা যায়।
http://www.anandalokfoundation.com/