13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নিজ জন্মভূমিতে অবাঞ্ছিত হলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক লেখক

Link Copied!

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যকে অবাঞ্ছিত ঘোষণা করেছে যশোরের মণিরামপুর উপজেলা ছাত্রলীগের ১৯ শাখার নেতৃবৃন্দ। ফেসবুকে প্রেস বিজ্ঞপ্তি প্রচারের মাধ্যমে  অযোগ্যদের দিয়ে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় আজ যশোর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঘোষিত নতুন কমিটিকে প্রত্যাখান করে এ ঘোষণা দেন নেতৃবৃন্দ।
মণিরামপুর উপজেলাধীন সরকারি কলেজ, পৌর ও ১৭টি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য মণিরামপুরের কৃতি সন্তান।
সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, গত ২৯ এপ্রিল সন্ধ্যায় আকস্মিক ফেসবুক পোস্টের মাধ্যমে জেলা ছাত্রলীগের প্যাডে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করে মণিরামপুর উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ওই কমিটিতে দীর্ঘদিন ধরে রাজপথে থাকা ত্যাগীদের বাদ দিয়ে অনভিজ্ঞ, বির্তকিত, রাজনৈতিক ভারসম্যহীন, সাধারণ সদস্যপদ বিহীন ব্যক্তিদের স্থান দেয়া হয়েছে।
নেতৃবৃন্দ আরো বলেন, ঘোষিত কমিটির সভাপতি একজন ফাস্টফুড ব্যবসায়ী, যিনি এইসএসসি পাশ, সাধারণ সম্পাদকের ছাত্রত্বের প্রমাণ নেই, যুগ্ম সম্পাদকের সাধারণ সদস্যপদ নেই। আর সাংগঠনিক সম্পাদক সদ্য এসএসসি পাশ। যে কখনো ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলো না।
এছাড়া ফজলুর রহমান নামে যাকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে সুপারিশ করা হয়েছে তিনি একটি স্কুলের প্রধান শিক্ষক। যার বয়স ৩৮ বছর।
নেতৃবৃন্দ বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যের প্রভাবে এ কমিটি ঘোষণা করা হয়েছে। এজন্য সংবাদ সম্মেলনে ঘোষিত নতুন কমিটিকে প্রত্যাখানের পাশাপাশি লেখক ভট্টাচার্য্যকে মণিরামপুরে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।
সংবাদ সম্মেলনে মণিরামপুর সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান, মণিরামপুর পৌর ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক জিএম ফয়সালসহ ১৭টি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
http://www.anandalokfoundation.com/