13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নারায়নগঞ্জ জেলা হিন্দু সাংস্কৃতিক মহাজোটের আহ্বায়ক কমিটি ঘোষণা

admin
September 11, 2016 7:14 pm
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট’ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে আসন্ন দূর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি গ্রহণ ও সন্ত্রাস, জঙ্গীবাদ বিরোধী আলোচনা সভায় কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের সভাপতি সাধন লাল দেবনাথ (এস.ডি.লাল) না’গঞ্জ জেলা হিন্দু সাংস্কৃতিক মহাজোটের আহ্বায়ক কমিটি ঘোষনা করেন।

গত ০৯ই সেপ্টেম্বর শুক্রবার বিকেল ৫টায় নারায়নগঞ্জ শহরের ৫৫/বি এস এম মালেহ রোড, পদ্মা সিটি প্লাজার ২য় তলায় জেলা হিন্দু সাংস্কৃতিক মহাজোটের আহ্বায়ক কমিটি ঘোষনা করেন।

আহ্বায়ক কমিটিতে শিল্পী সূচন্দা সরকারকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির গঠন করে অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে  নেতৃবৃন্দদের পরিচয় করিয়ে দেওয়ার জন্য সম্মেলন করার অনুরোধ জানানো হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় সিনিঃসহ-সভাপতি ও নাঃগঞ্জ জেলা সমন্বয়ক মানিক চন্দ্র সরকারের সভাপতিত্ত্বে মান্যবর অতিথি হিসাবে উক্ত আলোচনা সভায়  উপস্থিত ছিলেন দি বিডি টাইমস্ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও স্বাধীন বাংলা বেতার শিল্পী মুক্তিযোদ্ধা মনোরঞ্জন ঘোষাল আরোও উপস্থিত ছিলেন সাবেক বিচারক ও বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের উপদেষ্টা  শ্রীমতি ঝুমুর গাঙ্গুলী, মহাসচিব এ্যাড. গোবিন্দ চন্দ্র  প্রামাণিক, প্রেসিডিয়াম সদস্য শ্রী কালীপদ মজুমদার, ডাঃ মৃত্যুনঞ্জয় রায়, সংস্কৃতিক জোটের সভাপতি এস.ডি লাল, চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুবীর সাহা, ভারপ্রাপ্ত নাঃগঞ্জ জেলা সভাপতি ও বিষেঁরবাসী ডটকমের সম্পাদক সুভাষ সাহাসহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ।

http://www.anandalokfoundation.com/