13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নগরকান্দায় ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ

admin
December 6, 2019 3:56 pm
Link Copied!

সালথা (ফরিদপুর) প্রতিনিধি:  ফরিদপুরের নগরকান্দা কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন মিয়াকে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। চেয়ারম্যান কবির হোসেন মিয়া বৃহস্পতিবার রাতে নগরকান্দা থানায় ৫ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানাগেছে, কাইচাইল ইউনিয়নের বাবুর কাইচাইল গ্রামে গত ১০ আগষ্ট বিকালে চেয়ারম্যান পরিবারের পারিবারিক পরামর্শ সভায় হামলা চালায় প্রতিপক্ষ হৃদয় ও হাসান গংরা। সে হামলায় হৃদয় ও হাসান গংদের ছোড়া এলোপাথারী গুলিতে নিহত হন চেয়ারম্যান কবির হোসেনের চাচা ব্যাংক কর্মকর্তা রওশন মিয়া ও ভাই মেধাবী ছাত্র মিরাজ হোসেন তুহিন। এ হামলায় আহত হন আরো ১০/১২ জন। ১১ আগষ্ট চেয়ারম্যানের চাচা রায়হান উদ্দিন মিয়া বাদী হয়ে ২১ জনকে আসামী করে নগরকান্দা থানায় মামলা দায়ের করেন। থানা পুলিশ হামলায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও ৬ আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে ৫ আসামী হাইকোর্ট থেকে জামিনে বাড়ীতে এসে মামলার বাদীসহ তার পরিবারের সদস্যদের বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। বৃহস্পতিবার সকালে চেয়ারম্যান কবির হোসেন মিয়া উপজেলার কাইচাইল বাজারে উপস্থিত হলে সেখানে আসামী দুলাল মিয়া, খায়রুজ্জামান, পাচু মাতুব্বর, রেজাউল ও মাসুদ তাকে অকথ্য ভাষায় গালিবাজ করে। এসময় উক্ত মামলা তুলে না নিলে চেয়ারম্যানকে খুন করে লাশ গুম করে ফেলবে বলে তারা হুমকি দেয় বলে চেয়ারম্যান অভিযোগ করেছেন।

কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন মিয়া বলেন, আসামীরা জামিনে আসার পর থেকে আমিসহ আমার পরিবারের সদস্যরা সবাই আতঙ্কের মধ্যে আছি। আসামীরা মাঝে মাঝে আমাদের বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে।
এ ব্যাপারে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

থানার অফিসার ইনচার্জ শেখ সোহেল রানা বলেন, অভিযোগ পেয়েছি, এ বিষয়ে গভীর তদন্ত চলছে। অভিযোগ প্রমানিত হলে আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

http://www.anandalokfoundation.com/