13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ধর্মকে ব্যবহার করে কেউ রাজনীতি করতে পারবে না -নৌপরিবহন প্রতিমন্ত্রী

admin
October 4, 2019 8:19 pm
Link Copied!

নৌপরিবহন প্রতিমন্ত্রী, দুর্গা উৎসব শুরু হয়েছে শুদ্ধি অভিযানের মধ্য দিয়ে, দেবী দুর্গাবিরল (দিনাজপুর), ১৯ আশ্বিন (৪ অক্টোবর) : এবারে দুর্গা উৎসব শুরু হয়েছে শুদ্ধি অভিযানের মধ্য দিয়ে। প্রতিবারে দেবী দুর্গা আসেন সমাজের সকল অনিষ্ট ও দুর্গতি বিনাশের জন্য।বলেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

প্রতিমন্ত্রী আজ দিনাজপুরের বিরল উপজেলা পরিষদ হলরুমে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিরল উপজেলার বিভিন্ন পূজাম-পে সরকারি অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

এবারে দুর্গা দেবী আগমনের সাথে সাথে দুর্নীতি ও সন্ত্রাসবিরোধী সকল কার্যকলাপ মুছে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে একই রকম শুদ্ধি অভিযান শুরু করেছেন। তিনি বলেন, এদেশ অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় পরিচালিত হয়ে আসছে। ধর্মকে ব্যবহার করে এদেশে আর কেউ কোনোদিন রাজনীতি করতে পারবে না।

 প্রতিমন্ত্রী দুর্গাপূজা চলাকালীন বিশৃঙ্খলা সৃষ্টিকারী কেউ যেন উৎসবকে ভণ্ডুল করতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে সকল স্তরের নেতা-কর্মীদের আহ্বান জানান এবং সেই সাথে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার নির্দেশ দেন।

উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বিরল পৌরসভা-সহ উপজেলার ১২টি ইউনিয়নের ৯৪টি পূজাম-পের জন্য ৮ লাখ ৪৬ হাজার টাকার সরকারি অনুদান বিতরণ করেন।

অনুষ্ঠান শেষে প্রতিমন্ত্রী বিরল কেন্দ্রীয় দুর্গা মন্দির পরিদর্শন করেন। বিকালে নৌপরিবহন প্রতিমন্ত্রী দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় বিভিন্ন
পুজামণ্ডপ পরিদর্শন করেন।

http://www.anandalokfoundation.com/