13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নানা আয়োজনে দিনাজপুরে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালিত

Rai Kishori
August 15, 2020 4:44 pm
Link Copied!

দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন ॥ দিনাজপুরে নানা আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।

জেলা প্রশাসনের উদ্যোগে রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও অন্যান্য জনসাধারনের অংশগ্রহনে শোক র‌্যালীর নেতৃত্বে দেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি । র‌্যালীটি শহর প্রদক্ষিন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করে। এরপর জেলা প্রশাসন,পুলিশ প্রশাসনসহ রাজনৈতিক , বিভিন্ন প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন।

এছারাও জাতীয় শোক দিবস উপলক্ষে এ এম রেসিডেন্সিয়াল স্কুল স্কুলের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ স্কুল চত্বরে বৃক্ষরোপণ আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয় এ সময় উপস্থিত ছিলেন প্রশাসনিক কর্মকর্তা মোঃ আব্দুল কুদ্দুস সহ সকল শিক্ষক-শিক্ষিকা বৃন্দ ।

অন্যদিকে বি আর টি সি বাস ডিপো দিনাজপুর শাখার উদ্যোগে সি বি এ দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ তরিকুল ইসলামের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয় ।এসময় উপস্থিত ছিলেন দিপু ম্যানেজার অপারেশন মাসুদ আলম সিবিএ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুস সালাম ।

এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে সদর উপজেলার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আক্তারুজ্জামান এর নেতৃত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয় । এসময় ওয়ার্ডের সাধারণ সম্পাদক সওকত আলী সহ ওয়ার্ডের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

পরে উপশহর পুড়াতন ৬ নং মহল্লা কমিটির আয়োজনে দোয়া মাহফিল ও খিচুড়ি বিতরণ করা হয় এ সময় উপস্থিত ছিলেন কামরুল হাসান ফট্টু, মোঃ আনোয়ার হোসেন, মোঃ দেলোয়ার হোসেন, মোহাম্মদ জাহাঙ্গীর হাসান প্রমুখ ।

http://www.anandalokfoundation.com/