13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে বিএনপির প্রার্থী বিজয়ী

admin
October 31, 2016 11:11 pm
Link Copied!

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও প্রতিনিধি॥ স্থগিত ইউপি নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলা নারগুন ইউনিয়নে বিএনপির প্রার্থী বিজয়ী হয়েছে।

সোমবার রাতে বিএনপির মনোনিত প্রার্থী পয়গাম আলী ২শ ৯১ ভোটে বিজয়ী হয়েছেন বলে নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাচন অফিসার নুরে আলম।

ঠাকুরগাঁও সদর উপজেলা নারগুন ইউনিয়নের একটি ওর্য়াডে ভোট কেন্দ্র স্থগিত ছিল। সোমবার সেই ওর্য়াডে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এতে বিএনপি সমর্থিত প্রার্থী পয়গাম আলী পেয়েছে ৮০৭ ভোট ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সেরেকুল ইসলাম পায়েছে ৫০৪ ভোট। স্থগিত কেন্দ্রের ভোট সংখ্যা ছিল ১ হাজার ৭শত ৭৭ ভোট।

এর আগে নারগুন ইউনিয়নের ৮ টি ওয়ার্ডে আওয়ামী লীগের প্রার্থী সেরেকুল ইসলাম পেয়েছিল ৫ হাজার ১৮ ভোট, বিএনপির প্রার্থী পয়গাম আলী পেয়েছিল ৪ হাজার ৯শ ৪৩ ভোট।

উল্লেখ্য, ঠাকুরগাঁও সদর উপজেলা নারগুন ইউনিয়নের এমহাট খোচাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মেম্বারের ভোট গননার সময় একটি ভোটের বাক্স ছিনতাই হয়ে গেলে এই কেন্দ্রের ভোট স্থগিত করা হয়।

স্থগিত কেন্দ্রে মানুষ উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্র গুলোতে বিপুল পরিমান আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েন লক্ষ্য করা গেছে।

http://www.anandalokfoundation.com/