13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাটে ন্যায্যমূল্যে টিসিবির নিত্য পণ্য সামগ্রী বিক্রি শুরু

Rai Kishori
April 2, 2020 3:43 pm
Link Copied!

এ.এস.লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ প্রাণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কুড়িগ্রামের রাজারহাটে নিম্ন আয়ের মানুষদের মধ্যে ন্যায্যমূল্যে টিসিবি নিত্য পণ্য সামগ্রী বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন বাংলাদেশ (টিসিবি)।
আজ বৃহস্পতিবার (২এপ্রিল) দুপুর ১ টায় রাজারহাট সদর বাজারের সোনালী ব্যাংক চত্বরে ভ্রাম্যমান ট্রাকে করে ন্যায্যমূল্যে নিত্য প্রয়োজনীয় এইসব পণ্য বিক্রির উদ্বোধন করেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন।
উদ্বোধনী অনুষ্ঠানে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন বলেন, করোনা ভাইরাসের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত রাজারহাট উপজেলার ৭ ইউনিয়নের  বিভিন্ন স্থানে এই নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রি করা হবে। যাতে করে এলাকার সাধারণ মানুষরা ন্যায় মূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্যগুলো ক্রয় করতে পারে।
তিনি আরো বলেন, টিসিবিথর এই ন্যায্যমূল্যে পণ্য বিক্রির ব্যাপারে যদি প্রশাসনের পক্ষ থেকে কোন সহযোগিতা প্রয়োজন হয় তার জন্য সব কিছু করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ শাহআলম, প্রেসক্লাব রাজারহাটের প্রচার সম্পাদক এ.এস.লিমন, টিসিবির ডিলার সেলিম আহমেদ প্রমূখ।
এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রথম দিনেই পণ্য কিনতে রাজারহাট বাজারের সোনালী ব্যাংক চত্বরে টিসিবিথর গাড়ির সামনে ক্রেতাদের দীর্ঘ লাইন পড়ে যায়। টিসিবির পণ্য কিনতে গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে দীর্ঘক্ষণ তারা লাইনে দাঁড়িয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী কিনছেন ক্রেতারা।
বিক্রেতা প্রতিষ্ঠানের (ডিলার) সেলিম আহমেদ জানায়, একজন ক্রেতা ৮০ টাকা লিটার দরে ৫ লিটার সোয়াবিন তেল, ৫০ টাকা কেজি দরে ৩ কেজি চিনি ও ৫০ টাকা কেজি দরে ২ কেজি মশুর ডাল কিনতে পারবেন।
http://www.anandalokfoundation.com/