13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে পুলিশের এএসআইসহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে আদালত

admin
September 20, 2016 11:34 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি: ক্ষমতার অপব্যবহার ও অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ঝিনাইদহ সদর থানার এ এস আই আরিফ হোসেনসহ ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। মঙ্গলবার বিকেলে ঝিনাইদহ আমলী আদালতের বিচারক অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফাহমিদা  জাহাঙ্গীর এক আদেশে আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির নির্দেশ দেন।

মামলার অন্যানো আসামীরা হলে-হরিণাকুন্ডু উপজেলার আসমাউল হুসাইন ও শহরের পাগলা কানাই এলাকার রেহেনা খাতুন।

আদালত সুত্রে জানা যায়, হরিনাকুন্ডু উপজেলার শাখারীদহ গ্রামের আশির উদ্দিনের স্ত্রী হাসিনা খাতুনের কাছ থেকে দু-দফায় ৫৫ হাজার টাকা ধার নেয় সদর উপজেলার সাবেক বিন্নি গ্রামের দেলোয়ার রহমানের স্ত্রী রেহেনা খাতুন। দীর্ঘদিন ধরে টাকা পরিশোধ না করে রেহানা খাতুন তাদেরকে সময়ক্ষেপন করে। পরে টাকা ধার নেওয়ার কথা অস্বীকার করে।

পরবর্তিতে রেহানা খাতুন টাকা দেবে বলে ১১ সেপ্টেম্বর মোবাইল ফোনের মাধ্যমে ঝিনাইদহ শহরের পাগলাকানাই মোড়ে আসতে বলে পাওনাদার হাসিনা খাতুনের ছেলে উজ্জল হোসেনকে। সেসময় ঝিনাইদহ সদর থানার এএসআই আরিফ হোসেন কে দিয়ে অবৈধভাবে হাসিনা খাতুনের ছেলে উজ্জল হোসেনকে গ্রেফতার করায়। এএসআই আরিফ হোসেন উজ্জল হোসেনকে হাতে হাতকড়া পরিয়ে তার বিরুদ্ধে মামলা হয়েছে বলে মিথ্যা অভিযোগ দিয়ে থানায় নিয়ে যায়।

ঘটনাস্থলে থাকা আসমাউল হুসাইন নামে আরো একজন আরিফ হোসেনকে এ কাজে সহযোগীতা করে। পরে থানা থেকে জোরপূর্বক সাদা কাগজে স্বাক্ষর নিয়ে উজ্জল হোসেনকে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় উজ্জল হোসেনের পিতা আশির উদ্দিন বাদী হয়ে ঝিনাইদহ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে মামলা দায়ের করেন।

বিচারক মঙ্গলবার বিকাল ৪ টার দিকে এএসআই আরিফ হোসেন, রেহানা খাতুন ও আসমা-উল-হুসাইন এর বিরুদ্দে ক্ষমতার অপব্যবহার ও অনৈতিক কর্মকান্ডের অভিযোগে গ্রেফতারী পরোয়ানা জারি করে।

http://www.anandalokfoundation.com/