13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জ্বালানী তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে সিপিবির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Link Copied!

জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধি এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে
আজ বুধবার দুপুরে  বিক্ষোভ মিছিল শেষে শহরের চৌরাস্তায় সমাবেশ করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি(সিপিবি) ঠাকুরগাঁও জেলা কমিটি।
জেলা কমিটির সাবেক সভাপতি ও রাণীশংকৈল উপজেলা সভাপতি ইসমাইল আলীর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. আবু সায়েম, সহসাধারণ সম্পাদক আহছানুল হাবিব বাবু, সদর উপজেলা  সভাপতি চৌধুরী আনোয়ার হোসেন,পীরগঞ্জ উপজেলা সভাপতি প্রভাত সমীর,সাধারণ সম্পাদক গোলাম মর্তুজা, জেলা কমিটির সদস্য রেজওয়ানুল হক রিজু, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আবু বক্কর সিদ্দিক প্রমূখ।
এসময় বক্তারা নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক দাম বৃদ্ধির কারণে দৈনন্দিন জনজীবনে নাভিস্বাশ উঠেছে বলে উল্লেখ করেন। এর প্রভাবে সারাদেশের মানুষ দিশেহারা হয়ে পড়েছে। এর মধ্যে মরার উপর খরারঘা হিসেবে হঠাৎ করে আবার বাড়ানো হলো জ্বালানী তেল ও সারের দাম।
সরকারের এ সিদ্ধান্ত দরিদ্র ও মধ্যবিত্ত মানুষের জীবন যাত্রা দুর্বিসহ  করেছে। এ অবস্থা থেকে পরিত্রানের লক্ষ্যে অবিলম্বে জ্বালানী তেল,সারসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর জোর দাবি জানান।
http://www.anandalokfoundation.com/