13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জিহাদি বইসহ কক্সবাজার কলেজের ছাত্রী সংস্থান নেত্রী গ্রেপ্তার

admin
August 22, 2017 6:17 pm
Link Copied!

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার সরকারী কলেজ থেকে জিহাদি বইসহ হোসনে আরা (২২) নামে ইসলামী ছাত্রী সংস্থার এক নেত্রীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার দুপুর পৌনে একটার দিকে তাকে আটক করা হয়। আটক হোসনে আরা চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের আব্দুস শুক্কুরের মেয়ে ও কক্সবাজার সরকারী কলেজের রাষ্ট্র-বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী। পাশাপাশি সে জামায়াতের সহযোগী সংগঠন ইসলামী ছাত্রী সংস্থার শীর্ষ নেত্রী। আটকের সময় তার কাছ থেকে ৫০টির বেশী জিহাদি বই। জঙ্গী ও ইসলাম ধর্মের প্রতি আকর্ষণ বাড়ানোর জন্য তৈরি ১০টির বেশী সিলেবাস উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে ইসলামী ছাত্রী সংস্থার এক নেত্রী কক্সবাজার সরকারী কলেজের কিছু ছাত্রীকে বিভিন্ন কৌশলে দলে ভিড়ানোর চেষ্টা করছিল।

এদিকে কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন জানান, জিহাদি বই ও সিলেবাস বিতরণ করে ইসলামী ছাত্রী সংস্থার সদস্য সংগ্রহকালে তাকে হাতেনাতে আটক করা হয়। পরে কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগের নারী সদস্যরা তার ব্যাগ ও শরীর তল্লাশী করে ৫০টির বেশী জিহাদি বই ও সিলেবাস উদ্ধার করে। পরে তাকে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সরকারী কলেজের অধ্যক্ষ একেএম ফজলুল করিম চৌধুরী জানান, ইসলামী ছাত্রী সংস্থার কিছু বইসহ এক ছাত্রীকে আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতারা। কলেজের হোস্টেলের একটি কক্ষ থেকে তাকে আটক করা হয়।

http://www.anandalokfoundation.com/