13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ধামইরহাটে উৎসব মুখর পরিবেশে জাতীয় বীমা দিবস পালিত

নিউজ ডেক্স
March 1, 2022 4:29 pm
Link Copied!

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে উৎসব মুখর পরিবেশে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। ‘বীমায় সুরক্ষিত থাকলে-এগিয়ে যাব সবাই মিলে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ০১ মার্চ সকাল সাড়ে ৯ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ও স্থানয়ী বীমা সংস্থার সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় ইউএনও গনপতি রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী। সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, যুব উন্নয়ন অফিসার কামরুজ্জামান, বীমায় সর্বোচ্চ লভ্যাংশ প্রদানকারী সংস্থা সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড ধামইরহাট এরিয়ার এজিএম মো. শাজাহান আলী, কর্মকর্তা মো. শহীদুল ইসলাম, আবু বক্কর সিদ্দিক, মোসা কবিতা বানু, গোলাম রব্বানী, মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড এর ধামইরহাট এরিয়ার এজিএম আবুল বয়ান মো. আব্দুর জাহের, কর্মকর্তা ফারুক হোসেন, প্রগতি লাইফ ইন্সুরেন্সের শাখা ব্যবস্থাপক আব্দুল হান্নান, কর্মকর্তা সাইদুল ইসলাম প্রমুখ।

সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড ধামইরহাট এরিয়ার এজিএম ও শাখা ব্যবস্থাপক মো. শাজাহান আলী জানান, আমাদের সংস্থা ধামইরহাট উপজেলায় ২০০৪ সাল থেকে অধ্যাবধি সুনামের সহিত ও সর্বোচ্চ গ্রাহকসেবা নিশ্চিত করে যাচ্ছে, এ পর্যন্ত ৫ শতাধিক গ্রাহকের মাঝে বীমার মেয়াদোর্ত্তীর্ণের ২ কোটির অধিক টাকার চেক প্রদান করা হয়েছে, এ শাখায় ১০ লাখ টাকার বীমা অংকে প্রতিদিন গ্রাহকগণ হিসাব খুলছেন।

http://www.anandalokfoundation.com/