13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জন্মদিনে হাজারো নেতাকর্মীর ভালবাসায় শিক্ত হলেন সাজেদা চৌধুরী!

Rai Kishori
May 8, 2019 10:44 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি : জন্মদিনে হাজারো নেতাকর্মীর ভালবাসায় শিক্ত হলেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি । তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

বুধবার (৮ মে) মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদার ৮৪তম জন্মদিন।

জন্মদিনে তাকে আরো শুভেচ্ছা জানান সাবেক সরাষ্ট্র মন্ত্রী এ্যাড. সাহারা খাতুন, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া সহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাকর্মী বৃন্দ।

গণমাধ্যমের সঙ্গে এক প্রতিক্রিয়ায় স্পিকার বলেন, সৈয়দা সাজেদা চৌধুরী বাংলাদেশের একজন প্রবীণ রাজনীতিবিদ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে যিনি সারা জীবন জনগণের কল্যাণে কাজ করেছেন। স্পিকার আশা প্রকাশ করে বলেন, আমাদের মাঝে তিনি তাঁর রাজনৈতিক প্রজ্ঞা ছড়িয়ে দিচ্ছেন। তাঁর কাছ থেকে অনেক কিছু শেখার আছে। তাঁর রাজনৈতিক প্রজ্ঞা অনুকরণীয়।

এসময় স্পিকার সংসদ উপনেতার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন। সংসদ উপনেতার কনিষ্ঠ পুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবার লাবু চৌধুরী ও পুত্রবধু সাহনাজ খান এসময় উপস্থিত ছিলেন।

এছারাও তার জন্মদিনে ফরিদপুর- ২আসন নগরকান্দা-সালথা উপজেলা থেকে হাজারো আওয়ামী লীগ নেতাকর্মী উপনেতাকে শুভেচ্ছা জানাতে ঢাকায় ছুটে যান। উপনেতার ঢাকার ধানমন্ডির বাস ভবনে ধুমধামের সহিত জন্মদিন পালিত হয়।

http://www.anandalokfoundation.com/