13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ছাতকে সানি সরকারের খুনীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

Brinda Chowdhury
May 5, 2021 5:43 pm
Link Copied!

ছাতক প্রতিনিধিঃ ছাতকে চাঞ্চল্যকর সানি হত্যাকান্ডে জড়িত খুনীদের গ্রেফতার এবং সর্বোচ্চ শান্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সানি’র খুনীদের গ্রেফতার ও ফাঁসির দাবী সম্বলিত বিভিন্ন প্লে-কার্ড নিয়ে সর্বস্তরের মানুষ অংশ নেন।

মানববন্ধন চলাকালে ছাতক পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সানি সরকারকে হত্যার মাধ্যমে একটি অসহায় পরিবারকে ধ্বংস করে দেয়া হয়েছে। এখানের ইতিহাসে এমন বর্বরোচিত ও নিঃসংশয় হত্যাকান্ড এটিই প্রথম। পরিকল্পিতভাবে সানিকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। কোন কালো টাকা যাতে এ হত্যাকান্ডের বিচার ব্যবস্থাকে প্রভাবিত না করতে পারে সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখার জন্য প্রশাসনসহ সকলের প্রতি আহবান জানান বক্তারা।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, স্থানীয় হাজী আবুল হায়াত, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি বাবুল রায়, মন্ডলীভোগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলালুল ইসলাম, বৌলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলন তরফদার, ছাতক পৌর আওয়ামীলীগ নেতা সাব্বির আহমদ, ছাতক লাইমষ্টোন ইম্পোটার্স এন্ড সাপ্লায়ার গ্রুপের জেনারেল সেক্রেটারী অরুন দাস, উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা পংকজ কান্তি চৌধুরী, যুবনেতা আব্দুল কদ্দুছ শিবলু, নিহত সানি সরকারের ছোট বোন প্রিয়া সরকার প্রমুখ।

মানববন্ধনে পৌর মহিলা কাউন্সিলর রতœা রানী মালাকার, সাবেক পৗর মহিলা কাউন্সিলর মিলন রানী দাস, শিক্ষক আশিষ কুমার দাস, যুবলীগ নেতা বিশ্বজিৎ ঘোষ, ব্যবসায়ী নিতাই রায়, চম্পু দত্ত, অলক চৌধুরী, শ্রমিক নেতা দিলবর আলী, স্থানীয় নন্দন চৌধুরী, মৃদুল দাস, সুব্রত হাওলাদার, নিশন গোশ্বামী, নিহতের মামা নিকু দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/