13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

admin
November 6, 2016 2:20 pm
Link Copied!

লক্ষ্মীপুর প্রতিনিধি ঃ লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় ৪টি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়।

শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় ৬টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ অহিদ মিয়া। সাধারণ সম্পাদক আলী হোসেনের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, সহ-সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ মিলন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক মাউন, কোষাধ্যক্ষ ইব্রাহীম খলিল মনজু, দপ্তর সম্পাদক মোঃ আলাউদ্দিন, প্রচার সম্পাদক মাহবুব সৈকত, নির্বাহী সদস্য আব্দুন নূর, রফিকুল ইসলাম রাজু ও আনোয়ার হোসাইন মঞ্জু।

সভায় প্রেসক্লাবের সদস্যপদ লাভের জন্য আবেদনকৃত ৩৭টি আবেদনের মধ্যে ৩৪টি আবেদন গ্রহণ এবং ৩টি আবেদন বাতিল করার প্রস্তাব সর্বসম্মতিক্রমে গৃহিত হয়। এ ছাড়া প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে রিটার্ণিং অফিসার নিয়োগ, প্রার্থীদের জামানত নির্ধারণ বিষয়টি সর্বসম্মতিক্রমে পাশ করা হয়।

অন্য দিকে সদস্যপদ নবায়নের জন্য নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন না করায় কবির আহমদ ফারুককে সদস্য হিসাবে অন্তর্ভূক্ত করা হয়নি। যার ফলশ্রুতিতে সদস্য পদ হারানোর কারণে কবির আহমদ ফারুক বিধিমোতাবেক সভাপতির দায়িত্ব পালনের নৈতিক অধিকার হারিয়েছেন বিধায় উক্ত সভায় সভাপতি পদ শূণ্য ঘোষণা করা হয়। একই সভায় সহ-সভাপতি অহিদ মিয়াকে প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব অর্পণের জন্য একটি প্রস্তাব উত্থাপিত হলে প্রস্তাবটি সর্বসম্মতিক্রমে গৃহিত হয়।

http://www.anandalokfoundation.com/